php glass

অপপ্রচার চালাবেন না, বিএনপি প্রার্থীকে জাহাঙ্গীর 

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। ছবি: শাকিল/বাংলানিউজ

walton

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে ভোটগ্রহণ নিয়ে কোনো ধরনের অপপ্রচার না চালাতে বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। 

তিনি বলেছেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ হচ্ছে। কোথাও কোনো ভোট কারচুপি বা দুর্নীতির খবর পাওয়া যায়নি। বিএনপি প্রার্থী ব্যক্তিগত মতাদর্শে যে রাজনীতিই করুন না কেনো, আমি তাকে অনুরোধ করবো জনগণের কাছে মিথ্যা বা অপপ্রচার চালাবেন না। তাদের বিভ্রান্তের চেষ্টা করবেন না। কারণ এখন পর্যন্ত কোনো অনিয়মের ঘটনা ঘটেনি। 

মঙ্গলবার (২৬ জুন) সিটি করপোরেমনের ৩০নং ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের জাহাঙ্গীর এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে ভোটগ্রহণ নিয়ে তিনি (হাসান উদ্দিন সরকার) একজন মুরুব্বি হয়ে অনেক অপপ্রচার চালিয়েছেন। আমি তাকে এ কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করবো। আমরা সব দলের প্রার্থী ও ভোটারদের স্বাগত জানাই। সবাই ভোট দিতে আসুন ও নাগরিক অধিকার প্রতিষ্ঠা করুন। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম বলেন, আমি সব ভোট কেন্দ্রের খোঁজ খবর রাখছি। কোথাও কোনো অনিয়মের খবর পাইনি। আমি নিজেও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিয়েছি। সকালে বৃষ্টির কারণে ভোটাররা বের হতে পারেনি। এখন সবাই ভোট দিতে আসছে। এটা তাদের নাগরিক অধিকার। আমি আমার দলের নেতাকর্মীদের বলে দিয়েছি- তারা যেন সম্মানের সঙ্গে শেষ সময় পর্যন্ত ভোট দিতে পারে। 

প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের উদ্দেশে তিনি বলেন, আমি অন্যান্য মেয়র প্রার্থীদের উদ্দেশ্যে বলবো, দলের স্বার্থে আপনারা কোনো বিশৃঙ্খলার সঙ্গে থাকবেন না। সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত করতে আপনারা সহায়তা করুন। আমার বিশ্বাস গাজীপুরবাসী আমাকে ভোট দেবে। কেননা আমি জনকল্যাণেই এতোদিন কাজ করে এসেছি ও ভবিষ্যতেও করে যাবো। 

‘আর নির্বাচনের ফলাফল যা-ই আসবে তা আমি জনপ্রতিনিধি হিসেবে জনগণের রায় মেনে নেবো,’ যোগ করেন তিনি।  

আরও পড়ুন>>
** 
গাজীপুরকে পরিকল্পিত গ্রিন সিটি হিসেবে গড়তে চাই

সরেজমিনে দেখা যায়, সকাল ৮টায় ভোট শুরুর পর থেকেই বিভিন্ন কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসছেন বিভিন্ন বয়সের নানা শ্রেণি-পেশার ভোটাররা। 

তবে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি কিংবা ভোটারদের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। সকাল ১১টা পর্যন্ত কোনো কেন্দ্রে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

ভোট দেওয়া শেষে কানাইয়া এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, উৎসব মুখর পরিবেশেই আমরা ভোট দিচ্ছি। সবাই উপভোগ করছি। আমরা গাজীপুরবাসী চাই যিনি গাজীপুরের নগরপিতা হবেন তিনি যেনো আমার নাগরিক সুবিধা নিশ্চিত করেন। 

এদিকে কানাইয়া কেন্দ্রে বিএনপি প্রার্থীর পক্ষে কোনো এজেন্টকেও চোখে পড়েনি। স্থানীয় ভোটাররা বলছেন, এটা আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমের নিজের ঘর। এখানে তারই প্রভাব থাকবে।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
এমএএম/এমএ 

ksrm
সুনামগঞ্জে ধোপাজান নদীতে ৪ টি ড্রেজার পুড়িয়েছে প্রশাসন
বনানীতে ওয়ান ম্যান ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ড
সাংবাদিক বহিষ্কারে আর্টিকেল নাইনটিনের নিন্দা
খুমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু
ছন্দবিশারদ প্রবোধচন্দ্র সেনের প্রয়াণ


রমনায় সাবেক যুগ্ম সচিব এর মরদেহ উদ্ধার
শাহজালালে ৬০ লাখ টাকার স্বর্ণ আটক
আবেদীন টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে রাজউকের কমিটি
সে সাংবাদিক না, কেনো ছবি তুললো: মিন্নির বাবা
যুবলীগ নেতা খালেদ ডিবি হেফাজতে