php glass

কেসিসিতে সরে দাঁড়ালেন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মন্টু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা সিটি করপোরেশন নির্বাচন লোগো

walton

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ৩১ নং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন ইউসুপ আলী মন্টু।

সোমবার (০৭ মে) দুপুরে খুলনা প্রেসক্লাবে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন এ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ৩১ নং ওয়ার্ড যুবলীগের সাবেক আহ্বায়ক ইউসুপ আলী মন্টু। দলের স্বার্থে স্বেচ্ছায় কাউন্সিলর প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানান তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আমি কুমড়া প্রতীকে নির্বাচনে অংশগ্রহণের জন্য সিদ্ধান্ত নিয়েছিলেন। আমার অভিভাবক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রার্থীর বিপক্ষে প্রার্থীতা নেওয়ায়, সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করায় আমি নৈতিকভাবে অনুশোচনায় ভুগছিলাম। যেহেতু আমি নির্বাচন কমিশনের নির্দিষ্ট সময়ের মধ্য আমার প্রার্থীতা প্রত্যাহার করতে পারিনি, সেহেতু আমি আপনাদের (সাংবাদিক) মাধ্যমে আমার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিচ্ছি। এবং ৩১ নং ওয়ার্ডে ভোটারদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

গত ২৯ এপ্রিল একইভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ৩১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ট্রাক্টর প্রতীকের জিএম আব্দুর রব কেসিসি নির্বাচনে ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ান।

বাংলাদেশ সময়:  ১৫১৫ ঘণ্টা,  মে ০৭ , ২০১৮
এমআরএম/জেডএস

ksrm
দর্শনায় পল্টু হত্যা মামলা, উপজেলা যুবলীগের ৭জন কারাগারে
সিলেটে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রামুতে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত
৫৯ মিনিটে ওষুধ পৌঁছে দিতে ‘গোমেড কিট’
পেঁয়াজের দাম ২৫ থেকে ৭০ টাকা কীভাবে হয়?


পরিবেশ দূষণে দুই কারখানা, ২৫ লাখ টাকা জরিমানা
চট্টগ্রামে যুবলীগের নেতা নির্বাচন করবেন কাউন্সিলররা
ত্রিপুরাকে চট্টগ্রাম-মোংলা বন্দর ব্যবহারের প্রস্তাব 
রাখাইনে ‘গণহত্যার হুমকিতে’ আরও ৬ লাখ রোহিঙ্গা: ইউএন 
প্লাস্টিকের বস্তা ব্যবহারের অপরাধে ৪ ব্যবসায়ীকে জরিমানা