ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

বন্যার কারণে ১৬টি নির্বাচন স্থগিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
বন্যার কারণে ১৬টি নির্বাচন স্থগিত ইসি ভবন

ঢাকা: বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে আগামী ২০ আগস্ট অনুষ্ঠেয় ১৬ স্থানীয় সরকারের নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (১৬ আগস্ট) ইসির উপ সচিব নুরুজ্জামান তালুকদার এ সংক্রান্ত স্থগিতাদেশ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তাদের কাছে পাঠিয়েছেন।

এতে বলা হয়েছে-বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে ২০ আগস্টের নির্বাচন আপাতত স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।



পরবর্তী সময় নির্ধারণ না করা পর্যন্ত এ নির্দেশনা কার্যকর থাকবে বলে জানিয়েছে ইসির জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান।

যে নির্বাচন স্থগিত করা হয়েছে এগুলোর মধ্যে রয়েছে- কর্ণফুলী উপজেলার সাধারণ নির্বাচন, পীরগঞ্জের পীরগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি), রায়পুর ইউপি, রামনাথপুর ইউপি ও কসবার খাড়ের ইউপির সাধারণ নির্বাচন।

এছাড়া সুনামগঞ্জের আহম্মদপুর ইউপির ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, ভেদরগঞ্জ উপজেলার মহিষার ৬ নম্বর সাধারণ ওয়ার্ড, দশমিনার বহরমপুরের ১ নম্বর সাধারণ ওয়ার্ড, মনিরামপুরে হরিহরনগরের ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, গাংনীতে ষোলটাকার ৩ নম্বর সাধারণ ওয়ার্ড, কুমিল্লা সদর দক্ষিণার বাগমারা দক্ষিণ ইউপি চেয়াম্যান পদ, চাঁদপুরে চান্দ্রার ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ড, ফেনী সদরের ধলিয়ার ৪ নম্বর সাধারণ ওয়ার্ড, হাইমচরে ফতেহপুরের ৮ নম্বর সাধারণ ওয়ার্ড, মৌলভীবাজারে মনমুখের ৫ নম্বর সাধারণ ওয়ার্ড এবং সিলেটে টুকেরবাজার ইউপির ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচনও স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
ইইউডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa