প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিচ্ছে ববি শিক্ষক সমিতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল বিশ্ববিদ্যালয়

walton

বরিশাল: পুরো বিশ্ব আজ নজিরবিহীনভাবে স্তব্ধ কোভিড-১৯ ভাইরাস দ্বারা সংক্রমণের কারণে। বাংলাদেশও এই মারাত্মক ঝুঁকির বাইরে নয়। উচ্চ ঝুঁকির কথা বিবেচনা করে সরকার দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে এবং সবাইকে ঘরে থাকার জন্য কঠোর পরামর্শ দিয়েছে।

বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা এমন যেখানে একটা উল্লেখযোগ্য জনগোষ্ঠী আছে যারা দিন আনে দিন খায়। এসব প্রান্তিক জনগোষ্ঠীর একটা কঠিন সময় পার করতে হচ্ছে। প্রান্তিক এই জনগোষ্ঠীর জন্য সরকারের পাশাপাশি বিভিন্ন মহল এগিয়ে এসেছে।  এসব গরিব-দুস্থদের অসহায়ত্বের কথা ভেবে একদিনের বেতন দিচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি।

শুক্রবার (৩ এপ্রিল) বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক সভায় মানবিক দিক বিবেচনা করে ১ (এক) দিনের বেতন এই অসহায় জনগোষ্ঠীকে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

রোববার (৫ এপ্রিল) বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাতিষ্ঠানিকভাবে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমাজ বাংলাদেশের সাধারণ মানুষের সঙ্গে আছে এবং ভবিষ্যতেও যেকোনো প্রয়োজনে থাকবে। আপনাদের এবং পরিবারের সবার সুস্বাস্থ্য কামনা করছি। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমএস/এএটি

Nagad
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ
করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন
সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল


এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল
দেবে গেছে ২০০% বাড়তি ব্যয়ে নির্মিত রেলপথের কুশন ব্যালাস্ট
ঢেলে সাজানো হবে জাতীয় জাদুঘর
যশোরে রাসেল হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেফতার
মণিরামপুরে ট্রাক থেকে কাঠের গুঁড়ি পড়ে পথচারীর মৃত্যু