বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

walton

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৪ ডিসেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত শুক্রবার (১৩ ডিসেম্বর) বুয়েট ক্যাম্পাসে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে বলে এতে জানানো হয়। 

কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বুয়েট রসায়ন বিভাগের অধ্যাপক ড. আল-নকীব চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সদস্য অধ্যাপক ড. আব্দুল জব্বার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান ও শহীদ বুদ্ধিজীবী তনয়া রোকাইয়া হাসিনা নীলি। সভা পরিচালনা করেন রসায়ন বিভাগ সহকারী অধ্যাপক ড. আইয়ুব আলী। 

আলোচনা সভার আগে রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন ফিরোজ অ্যালামনাই সদস্য ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে রসায়ন বিভাগ ও অ্যালামনাই উন্নয়নে উন্মুক্ত আলোচনা করেন। পরবর্তীতে বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২০-২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. রফিক উল্লাহ। 

২০২০-২১ সেশনের কমিটিতে ড. আল নকীব চৌধুরী পুনরায় সভাপতি, সহ-সভাপতি অধ্যাপক ড. শাকিলা রহমান, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ড. ইলিয়াস, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক ড. আইয়ুব আলী, যুগ্ম সম্পাদক প্রভাষক ড. মো. মাহবুব আলম ও এম.এ.এ শফি উদ্দীন সরকার, সমাজ সম্পাদক এস.এম আকতারুজ্জামান ও নির্বাহী সদস্য হিসেবে অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন ফিরোজ, সহকারী অধ্যাপক ড. শারমিন নিশাত, সহকারী অধ্যাপক  ড. চঞ্চল কুমার রায়, মো. মুশফেক উদ্দীন, এ.কে.এম আতিক উল্লাহ, ড. মো. মমিনুল ইসলাম, ড. মো. আব্দুর রহিম, সামিরা সাইমুমা ও মো. জুকাউল ইসলাম নির্বাচিত হন। সভায় আসন্ন মহান বিজয় দিবস উদযাপন নিয়েও আলোচনা করা হয়।
 
বাংলাদেশ সময়: ০৪২৭ ঘন্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
টিএম/এইচজে 

বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’


সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত
ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’