php glass

আইইউবিএটির ইইই অ্যালামনাইয়ের পুনর্মিলনী ২৯ নভেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি

walton

ঢাকা: ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার (২৯ নভেম্বর)।

ওইদিন বিশ্ববিদ্যালয়ের দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাসে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থীদের অংশ নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। সাবেক শিক্ষার্থী সঙ্গে বর্তমান শিক্ষার্থীদের যোগসূত্র স্থাপনই এ পুনর্মিলনীর উদ্দেশ্য। মঙ্গলবার (৫ নভেম্বর) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে থাকছে ইইই বিভাগের সাবেক শিক্ষার্থীদের সফলতার গল্প, বিগত বছরের উন্নয়নের আলোকচিত্র। এছাড়া জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পাবে পুরো ক্যাম্পাস। ‘হোম কামিং বা ঘরে ফেরা’ স্লোগানকে সামনে রেখে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অনুষ্ঠানটি সার্থক ও সুন্দরভাবে সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও আইবিএ'র সাবেক পরিচালক শিক্ষাবিদ ড. এম আলিমউল্যা মিয়ান ১৯৯১ সালে স্বনামধন্য এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা করেন। আইইউবিএটির ক্যাম্পাস রাজধানী ঢাকার উত্তরা মডেল টাউনের ১০ নম্বর সেক্টরে অবস্থিত। 

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
ওএইচ/

টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মোরশেদকে অব্যাহতি
‘লুপ লাইনের ত্রুটির কারণে উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা’
জাতীয় পুরস্কারের অর্থের পরিমাণ বাড়লো
বেরোবি ভিসি-রেজিস্ট্রারের সার্বক্ষণিক থাকার দাবি
ফেনীতে মাদকসহ আটক ১


আওয়ামীলীগের সম্মেলনে স্বাধীনতাবিরোধীরা আমন্ত্রণ পাবেন না
চার দিন পর খুলনা থেকে বাস চলাচল শুরু
কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত
‘প্রথম’র চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ
রোহিত-ধাওয়ানকে রেখেই দল ঘোষণা