ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

শিক্ষা

শুক্রবার থেকে বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
শুক্রবার থেকে বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)

গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে শুক্রবার (০২ নভেম্বর)। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম এতথ্য নিশ্চিত করেছেন।  

০২ ও ০৩ নভেম্বর এবং ০৯ ও ১০ নভেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও শেখ হাসিনা সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেসা সরকারি মহিলা কলেজ, হাজী লাল মিয়া সিটি কলেজ, গোপালগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা, গোপালগঞ্জ এস কে আলিয়া মাদ্রাসা, যুগশিখা হাই স্কুল, বীণাপাণি সরকারি উচ্চ বিদ্যালয় ও এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার সময়সূচি:
০২ নভেম্বর ‘ডি’ ইউনিট সকাল ১০টা থেকে ১১টা ও ‘ই’ ইউনিট বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।  

০৩ নভেম্বর ‘এফ’ ইউনিট সকাল ১০টা থেকে ১১টা ও ‘জি’ ইউনিট বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।  

০৯ নভেম্বর ‘সি’ ইউনিট সকাল ১০টা থেকে ১১টা ও ‘এইচ’ ইউনিট বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।  

১০ নভেম্বর ‘আই’ ইউনিট সকাল ১০টা থেকে সাড়ে ১১টা  ও ‘বি’ ইউনিট দুপুর ১টা থেকে ২টা ও ‘এ’ ইউনিট বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এছাড়া ভর্তি পরীক্ষা, আসন বিন্যাস ও আবাসন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa