৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লক্ষ ২৮ হাজার টাকা জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কিশোরগঞ্জ শহরের বিভিন্ন এলাকার ৭টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের কাছ ১ লক্ষ ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ শহরের বিভিন্ন এলাকার ৭টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের কাছ ১ লক্ষ ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা বাজার কর্মকর্তা আবুল কাশেম, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ সদস্যদের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক মনিরুজ্জামান বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সকালে ভ্রাম্যমাণ আদালত নোংরা পরিবেশ ও খাওয়ার অনুপযোগী মিষ্টি বিক্রির দায়ে শহরের বটতলা এলাকার কোহিনূর হোটেল ও সুইটমিটের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে শহরের স্টেশন সড়কের জয়কালী রেস্টুরেন্টের মালিককে ৩০ হাজার টাকা ও ইস্টিকুটুম রেস্টুরেন্টের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালত পরে শহরের তন্নী-মুন্নি ফুড প্রোডাক্টস ফ্যাক্টরিতে ১১ মাস আগের মেয়াদোত্তীর্ণ ময়দা দিয়ে রুটি, বিস্কুট ও অন্যান্য খাদ্যদ্রব্য তৈরি করার দায়ে কারখানা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া, শহরের বড় বাজারের মুদির দোকান সুমন স্টোর, আজিজ ব্রাদার্স ও আলিফ স্টোরকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জরিমানার টাকা আদায় করে মামলাগুলি নিষ্পত্তি করা হয়।

বাংলাদেশ সময় : ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১১

Nagad
স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি বাম গণতান্ত্রিক জোটের
বাংলাদেশ ব্যাংকের গভর্নরের কার্যকাল বাড়লো
নিউক্যাসলের জালে ‘হৃদয়হীন’ ম্যানসিটির গোল উৎসব
রিজেন্ট চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা
পশুরহাটে স্বাস্থ্যবিধি বড় চ্যালেঞ্জ: মেয়র নাছির


নভোএয়ার ‘স্মাইলস’র ৮ম বর্ষে টিকিটে ১০ শতাংশ ছাড়
রাত ৮টার পরে এফডিসিতে প্রবেশ করা যাবে না
এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী
রিজেন্টের চেয়ারম্যান সাহেদের ভায়রা র‌্যাব হেফাজতে
ঈশ্বরদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার