চিতলমারীতে বেসিক ব্যাংকের ৪৩তম শাখা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাগেরহাটের চিতলমারীতে বেসিক ব্যাংকের ৪৩তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এ শাখা উদ্বোধন করেন বেসিক ব্যাংকের চেয়ারম্যান শেখ আব্দুল হাই বাচ্চু।

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে বেসিক ব্যাংকের ৪৩তম শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এ শাখা উদ্বোধন করেন বেসিক ব্যাংকের চেয়ারম্যান শেখ আব্দুল হাই বাচ্চু।

ব্যাংকের চিতলমারী শাখার ব্যবস্থাপক কামরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী ফকরুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহাদাৎ দোজা, অতিরিক্ত ব্যবস্থাপক শেখ মঞ্জুর মোর্শেদ, চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহন আলী বিশ্বাস, শিক্ষক কামরুজ্জামান পিকলু প্রমুখ।

প্রধান অতিথি বলেন, ‘চিতলমারীর উন্নয়নে বেসিক ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করবে। এ ব্যাংকের মাধ্যমে বেকারদের আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

এ সময় তিনি চিতলমারী শেরেবাংলা ডিগ্রি কলেজ, বঙ্গবন্ধু মহিলা কলেজ, কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয় ও আইডিয়াল কলেজে ২ লাখ করে এবং চিতলমারী প্রেসক্লাব, সবুজ সংঘ ও শিল্পকলা একাডেমির উন্নয়নের জন্য ১ লাখ করে  টাকা অনুদানের ঘোষনা দেন আবদুল হাই বাচ্চু।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১১

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮