‘দক্ষ পুঁজিবাজার সৃষ্টিতে সিএসই’র কার্যক্রম অব্যাহত থাকবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশের শেয়ারবাজারে শিক্ষিত ও যোগ্যতা সম্পন্ন বিনিয়োগকারী তৈরীর উদ্দেশে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) আয়োজিত মাসব্যাপী ১৩তম পুঁজিবাজার বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার সিএসইর নিজস্ব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

ঢাকা: দেশের শেয়ারবাজারে শিক্ষিত ও যোগ্যতা সম্পন্ন বিনিয়োগকারী তৈরীর উদ্দেশে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) আয়োজিত মাসব্যাপী ১৩তম পুঁজিবাজার বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার সিএসইর নিজস্ব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, সিএসইর সহ-সভাপতি তারেক কামাল ও সিএসইর সিইও সৈয়দ সাজিদ হোসেন।

সিএসইর সহ-সভাপতি তারেক কামাল প্রশিক্ষণার্থীদের অর্জিত জ্ঞানের সঠিক ও যথাযথ ব্যবহার তাদের বাস্তব জীবনে প্রয়োগের আহবান জানান। সিএসইতে নেক্সট জেনারেশান ট্রেডিং সিস্টেমের সফল যাত্রাকে একটি বিশাল অর্জন হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ‘একটি শক্তিশালী ও দক্ষ পুঁজিবাজার সৃষ্টিতে সিএসই’র কার্যক্রম অব্যাহত থাকবে।’

সিএসই সিইও সৈয়দ সাজিদ হোসাইন সফলভাবে প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, প্রশিক্ষণ কর্মসূচিতে আলোচিত বিভিন্ন বিষয়াদি প্রশিক্ষনার্থীদের কর্মজীবনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি সবাইকে আস্বস্ত করে বলেন, সিএসই এই ট্রেনিং কোর্সের মানোন্নয়নের জন্যে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখবে। দেশের পুঁজিবাজারে জ্ঞান সম্পন্ন বিনিয়োগকারী তৈরী করার লক্ষে সিএসই কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মার্কেট ডেভেলপমেন্ট বিভাগের সহকারী মহাব্যবস্থাপক এ কে এম শাহরোজ আলম এবং  ব্যবস্থাপক ও জেনারেল অ্যাফেয়ার্স বিভাগের প্রধান মো: করিম উল্লাহ।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১১

Nagad
বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের


বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন
নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!