বাংলাদেশে মোবাইল ফোন সেট নিয়ে এলো এলজি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এলজি মোবাইল বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন মোবাইল ফোন সেট। আগামী শুক্রবার থেকে এসব মোবাইল সেট বাজারে পাওয়া যাবে।

ঢাকা: এলজি মোবাইল বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন মোবাইল ফোন সেট। আগামী শুক্রবার থেকে এসব মোবাইল সেট বাজারে পাওয়া যাবে।

বুধবার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে মোবাইল ফোন সেট বাজারজাতকরণের ঘোষণা দেন এলজির (বাংলাদেশ) ব্যবস্থাপনা পরিচালক চাংকেউন সং। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিকসের (সিঙ্গাপুর) অ্যাকাউন্ট ম্যানেজার এরিক লিউ ও ইলেকট্রা মোবাইলের জিএম আবু সুফিয়ান।

এসব মোবাইল ফোন সেট এলজির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্র ও গ্রামীণফোন সেন্টারে পাওয়া যাবে। ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বরের মধ্যে যারা মোবাইল ফোন সেট কিনবেন তারা কিউবির ইন্টারনেট মডেম বিনামূল্যে পাবেন।

চাংকেউন সং বলেন, এলজি মোবাইল ফোন ফোরজি এলটিই প্রযুক্তি ও চমৎকার ডিজাইনের ফোনে সারাবিশ্বে নেতৃত্ব দিয়ে আসছে। এলজি বিশ্বের অন্যতম প্রধান মোবাইল ফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠান। ইলেকট্রা মোবাইলের সঙ্গে যৌথভাবে বাংলাদেশের বাজারে নতুনতম পণ্য ও সেবা নিয়ে চাহিদা পূরণে সচেষ্ট থাকবে।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, এলজি অপটিমাস ২এক্স (পি৯৯০) ডুয়েল কোর সিপিইউ নিভিডা টেগরা সম্পন্ন। এটি অত্যন্ত দ্রুত নমনীয়ভাবে একই সঙ্গে অনেক কাজ সম্পন্ন করতে পারে। এলজি অপটিমাস ব্ল্যাক (পি৯৭০) ৯.৭ মিমি-এর স্লিম ফোন সেট। এতে রয়েছে উজ্জ্বল চার ইঞ্চি এইচডি ডিসপ্লে। এলজি রোজমেরি (এস৩৬৫), এলজি ডিনামাইট (জিএক্স ২০০) ও এলজি চেরি (টি৫০০) হ্যান্ডসেটগুলি এলজির উন্নত প্রযুক্তির ফোনে নতুন সংযোজিত হয়েছে।
    
বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০১১

Nagad
নওফেলকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস, আটক যুবক
‘লাখ টাকার গরুর চামড়া বিক্রি হচ্ছে দুই থেকে তিনশ’ টাকায়’
২৬ তরুণের স্বেচ্ছাশ্রমে ঘরে বসেই মিলছে নমুনা প্রতিবেদন
২৫ জুলাইয়ের মধ্যে বোনাস-বকেয়া বেতন পরিশোধের দাবি
সুনামগ‌ঞ্জে কমেছে সুরমার পা‌নি


সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য
বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান