php glass

তিন প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোগো

walton

ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত তিনটি প্রতিষ্ঠান সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠান তিনটি হলো-সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস লিমিটেড, এটলাস বাংলাদেশ লিমিটেড ও জিবিবি পাওয়ার লিমিটেড।

সোমবার (৪ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস: সেন্ট্রাল ফার্মাসিটিক্যালস লিমিটেড গত ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) করেছে ৪৮ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৪ টাকা ৮৭ পয়সা। আগামী ৩০ ডিসেম্বর কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড দিন নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বর।

এটলাস বাংলাদেশ: এটলাস বাংলাদেশ লিমিটেড গত ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) করেছে ৯৯ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৩৩  টাকা। আগামী ২১ ডিসেম্বর কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড দিন নির্ধারণ করা হয়েছে ২৪ নভেম্বর।

জিবিবি পাওয়ার: জিবিবি পাওয়ার লিমিটেড গত ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) করেছে ৭৬ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ২০ টাকা ৩০ পয়সা। আগামী ১৮ ডিসেম্বর কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড দিন নির্ধারণ করা হয়েছে ৩ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এসএমএকে/ওএইচ/

পোস্টমর্টেম রিপোর্ট স্পষ্ট অক্ষরে লেখার নির্দেশ
বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে ছাপিয়ে ছোট নেতাদের বড় ছবি!
মন্দবাগ ট্রাডেজির জন্য দায়ী তূর্ণার লোকোমাস্টার-গার্ড
এবার বসুন্ধরা কিংসে এক আর্জেন্টাইন
গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


রোহিঙ্গা প্রত্যাবাসনে জাপানের সহায়তা চাইলেন শাহরিয়ার আলম
সিলেটে মোবাইলফোনসহ ৪ চোরাকারবারি আটক
‘নতুন সড়ক পরিবহন আইনে গাড়ি চালানো সম্ভব নয়’
বরিশালে দুই রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা
বাংলা চলচ্চিত্র বিশ্ববাজারে পৌঁছে দেওয়া সরকারের লক্ষ্য