php glass

বসুন্ধরা এলপি গ্যাসের সঙ্গে ইস্টার্ন ব্যাংকের চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুক্তি সই অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: দেশের সবচেয়ে বড় এলপিজি কোম্পানি বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সঙ্গে চুক্তি সই করেছে বেসরকারি খাতের ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)।

এই চুক্তির মাধ্যমে বসুন্ধরা এলপি গ্যাসের ডিস্ট্রিবিউটর/ডিলাররা ইবিএল (বি-টু-বি বিজনেস টু বিজনেস) পেমেন্ট সলিউশনস গ্রহণ করে তাদের মধ্যকার ব্যবসায়িক অর্থ দেওয়া-নেওয়ায় সহজতা লাভ করবেন। এছাড়া এ চুক্তির আওতায় ইবিএল স্বতন্ত্রভাবে বসুন্ধরা এলপিজিকে সেবা দেবে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বসুন্ধরা এলপিজির পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি রাজধানীর গুলশান-২ এ অবস্থিত ইবিএল হেড অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (বিজনেস ডেভলপমেন্ট) সেক্টর-এ জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের জিএম (সেলস) জাকারিয়া জালাল এবং ইবিএল রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এছাড়া চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইবিএলের পক্ষে এএনএম শাহাদাত হোসেন (ইউনিট হেড, কর্পোরেট সেলস এবং এলায়েন্স) এবং ফাতেমা জাহান শেলি (অ্যাসোসিয়েট ম্যানেজার, কর্পোরেট সেলস এবং এলায়েন্স) এবং বসুন্ধরার পক্ষে কাজী রোকন উদ্দিন (ম্যানেজার, মিডিয়া এবং পি আর, সেক্টর এ)।

জেড এম আহমেদ প্রিন্স বলেন, বাংলাদেশের এলপিজি খাতের সর্ববৃহৎ প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। বসুন্ধরা শুরু থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। 

জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের এগিয়ে চলার পথে আমাদের পরিবেশকদের অবদান অনস্বীকার্য। আমাদের এ অবস্থানে থাকার পেছনে পরিবেশকরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছেন। পরিবেশকরা যেন সহজেই আমাদের সঙ্গে আর্থিক লেনদেন করতে পারেন সেই চাহিদার কথা বিবেচনা করে ইস্টার্ন ব্যাংকের সঙ্গে এ চুক্তি করা হয়েছে। 

এম খোরশেদ আনোয়ার বলেন, ইস্টার্ন ব্যাংক তার উদ্ভাবনী পণ্য ও সেবা দেওয়ার মাধ্যমে বিশ্বমানের গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে অংশীদারদের সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ। এ সমঝোতা চুক্তি সাশ্রয়ী মূল্যে এবং সুবিধাজনকভাবে পরিবেশকদের সঙ্গে কোম্পানির লেনদেন নিশ্চিত করবে।বসুন্ধরা এলপি গ্যাস সব সময় মানুষের স্বপ্ন পূরণে কাজ করছে। এটি খুবই প্রশংসনীয় একটি চুক্তি।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এসই/ওএইচ/

তিনদিন টাঙ্গাইলে ১৪৪ ধারা জারি
কম্বোডিয়ার প্রধানমন্ত্রী’র সঙ্গে স্পিকারের সাক্ষাৎ
লবণ কিনে ক্রেতা পেলেন জরিমানার ভাগ!
ফরিদপুর মেডিক্যালে ক্রয় অনিয়ম তদন্তে সাব-কমিটি গঠন
ইডেন টেস্টে দিনভর থাকছে বর্ণিল আয়োজন


প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করে ধরা ভুয়া আইনজীবী
সিআইপি সম্মাননা পেলেন সাফওয়ান সোবহান
আমলাতান্ত্রিক জটিলতা কমছে: ভূমিমন্ত্রী
৭ দফা দাবিতে আগরতলায় গণডেপুটেশন
খুলনায় কর মেলার শেষ দিনে ৮ কোটি ৭০ লাখ টাকা আদায়