php glass

নরসিংদী চেম্বার নির্বাচনে সভাপতি শিশির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি হয়েছেন আলী হোসেন শিশির ও সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীম নেওয়াজ

walton

নরসিংদী: নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এনসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন আলী হোসেন শিশির। সোমবার (১৭ জুন) উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা নরসিংদী বিয়াম জিলা স্কুলে নির্বাচনের ভোটগ্রহণ চলে।

ভোটগ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণায় সাধারণ শ্রেণীতে সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন শিশিরের নেতৃত্বাধীন সম্মিলিত ব্যবসায়ী পরিষদ ও সহযোগী শ্রেণীতে জাকির হোসেন পরিষদের সব প্রার্থীই বিজয়ী হয়েছেন।

নির্বাচনের তিনদিন পর বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় চেম্বার মিলনায়তনে নির্বাচিত ১৮ জন পরিচালকদের পূর্ণ সমর্থনে বিনা প্রতিদ্বন্ধিতায় আলী হোসেন শিশিরকে সভাপতি, মাহমুদুল হাসান শামীম নেওয়াজকে সিনিয়র সহ-সভাপতি ও জাকির হোসেনকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

সাধারণ শ্রেণীতে নির্বাচিত অন্য পরিচালকরা হলেন- কাজিম উদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম, আল মুজাহিদ হোসেন তুষার, মমিন মিয়া, নাজিম উদ্দিন ভূঁঞা রিপণ, আব্দুল কাইউম মোল্লা, আল আমিন রহমান, মোতালিব হোসেন, পরেশ সূত্রধর ও নাজমুল হক ভূঁঞা।

সহযোগী শ্রেণীতে নির্বাচিত অন্য পরিচালকরা হলে-, নূরে আলম সিদ্দিক, শহিদুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম জাহিদ, আনিসুর রহমান ভূঁঞা ও হাসিব আহম্মেদ মোল্লা।

নবনির্বাচিত সভাপতি আলী হোসেন শিশির বাংলানিউজকে বলেন, নরসিংদী একটি সম্ভাবনাময় জেলা। কিন্তু বিভিন্ন প্রতিবন্ধকতার কারণে সম্ভাবনাকে পুরোপুরি কাজে লাগানো যাচ্ছে না। সবার সমর্থনে আমরা পুরো প্যানেল নির্বাচিত হয়েছি। এখন সবাইকে নিয়ে সমস্যাগুলো কাটিয়ে ব্যবসার পরিবেশ উন্নয়নে কাজ করে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ২১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: নরসিংদী
এইচএসসিতে অকৃতকার্য হয়ে বরগুনায় ছাত্রের আত্মহত্যা
খুলনায় ইয়াবাসহ মাদক কারবারী আটক
কাজিপুরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধে ফাটল, আতঙ্ক
পঞ্চগড়ে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অটোচালক গ্রেফতার
জেমস-আইয়ুব বাচ্চুর গানে মঞ্চ মাতালেন নোবেল


টাইগারদের জন্য নিজেকে যোগ্য কোচ মনে করেন সুজন
লালবাগে ছুরিকাঘাতে নিহত ১
সাস্ট ক্লাবের সভাপতি কামরুল ও সম্পাদক রিন্টু
প্রিয়া সাহার অভিযোগ নিশ্চয়ই চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী
উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের বিরুদ্ধে কঠোর আ’লীগ