php glass

এক্সিম ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাখা উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

walton

ঢাকা: অব্যাহত অগ্রযাত্রার পরিক্রমায় রাজধানী ঢাকার অভিজাত আবাসিক এলাকা মহাখালী ডিওএইচএস সংলগ্ন এসকেএস টাওয়ারে ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধন করেছে এক্সিম ব্যাংক।

মঙ্গলবার (১৮ জুন) মহাখালী ডিওএইচএস শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি, সাবেক মন্ত্রী ও সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) নুরউদ্দিন খান, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ, মেজর (অব.) খন্দকার নুরুল আফসার, মো. নূরুল আমিন ফারুক, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যবসায়ীরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, ডিওএইচ সংলগ্ন এই এলাকায় একটি শাখা স্থাপন করা আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো। আজ সেই স্বপ্নপূরণের দিনে আমি বাংলাদেশ সেনাবাহিনীর সংশ্লিষ্ট সবাইকে এবং রাওয়ার ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি এক্সিম ব্যাংকের এই শাখা একাধারে এই এলাকার আভিজাত্য ও ব্যবসায়িক কর্মকাণ্ডের মেলবন্ধন সৃষ্টি করবে।

স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের বিভিন্ন আমানত ও বিনিয়োগ প্রকল্প সম্পর্কে আলোচনা করেন এবং সবাইকে এক্সিম ব্যাংক মহাখালী ডিওএইচএস শাখার সঙ্গে ব্যাংকিং করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
পিআর/জেডএস

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার