মৌলভীবাজারে ভাইব্রেন্ট’র যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৌলভীবাজারে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট

walton

ব্যবসায়িক পরিধি বিস্তারের ধারাবাহিকতায় বৃহত্তর সিলেটের অন্যতম জেলা শহর মৌলভীবাজারে মূল্যছাড়সহ সব সুযোগ-সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট।

php glass

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্স’র মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম, জিএম-মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনসসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

এরইমধ্যে সারাদেশে ১২টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্প সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দিয়ে যাচ্ছে। 

ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের চামড়া সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

শিগগিরই বিভাগীয় শহর ময়মনসিংহ, রাজশাহী ও উত্তরবঙ্গের অন্যতম প্রাণকেন্দ্র নীলফামারীর সৈয়দপুরে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
জেডএস

পরিবারের মধ্যমনি ছিলো ‘নুসরাত’
 প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ নুসরাতের বাবা
হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
রমজানে পণ্যমূল্য সহনীয় রাখার নির্দেশ বাণিজ্যমন্ত্রীর
গোবিন্দগঞ্জে বাল্যবিয়ের দায়ে কাজীর কারাদণ্ড


বিএনপির নির্বাচিতদের শপথ নেওয়ার আহবান ডেপুটি স্পিকারের
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় উন্নয়নকর্মী নিহত
সোহেল হত্যা মামলার আসামি জাবেদ ‘বন্দুকযুদ্ধে’ নিহত
ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার