এক্সিম ব্যাংকের ‘গেট টুগেদার অব বিজনেস পার্টনার্স’

নিজস্ব প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকদের সঙ্গে সম্পর্ককে আরও সুদৃঢ় করতে ‘গেট টুগেদার অব বিজনেস পার্টনার্স’ অনুষ্ঠানের আয়োজন করেছে এক্সিম ব্যাংক। 

php glass

শনিবার (১৬ মার্চ) চট্টগ্রামের হোটেল রেডিসনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে মো. আব্দুল মান্নান বলেন, বাংলাদেশকে আর্থিকভাবে সমৃদ্ধশালী করতে এবং বিশ্ববাণিজ্যে শক্তিশালী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার অন্যতম লক্ষ্যকে সামনে রেখেই এক্সিম ব্যাংক কাজ করে যাচ্ছে। 

সেসময় ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপনের জন্য গ্রাহকদের প্রতি আহ্বান জানিয়ে এ বিষয়ে ব্যাংকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি। 

সভাপতির বক্তব্যে এক্সিম ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। পাশাপাশি ব্যাংকের সঙ্গে গ্রাহকদের এ সম্পর্ক আরও দৃঢ় থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ. জ. ম নাসির উদ্দিন, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. দিদারুল আলম, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, অধ্যাপক মো. সেকান্দার খান, মো. শহিদুল্লাহ, এক্সিম ইসলামী ইনভেস্টমেন্ট লি. এর স্বতন্ত্র পরিচালক অধ্যাপক মো. মনসুর উদ্দিন আহমেদ এবং চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এসএ/জেডএস

বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না
বিএনপি সবকিছুতে সরকারের ছায়া খুঁজছে: আইনমন্ত্রী
দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার পেলেন ক্যালিস
আইএসের সঙ্গে সম্পৃক্ত ১৪০ শ্রীলঙ্কানকে খুঁজছে পুলিশ
ত্রিপুরায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার


মেলায় ১০০ লিচু ৪০০ টাকা!
রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল
এবার বিগ ব্যাশ থেকেও ওয়াটসনের অবসর
৩০ এপ্রিলের মধ্যে বাকিরাও শপথ নেবেন, আশা হানিফের
ভাঙছে নদী-বাঁধ, কাটছে নির্ঘুম রাত!