পঞ্চম ঢাকা বাইক শো’তে ইয়ামাহার চোখ ধাঁধানো আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানে এসিআই মটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারীসহ অন্যরা।

walton

ঢাকা: এসিআই মটরস্ হলো এসিআই লিমিটেডের সহযোগী ও বাংলাদেশে ইয়ামাহার একমাত্র টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। বর্তমানে দেশব্যাপী রয়েছে এর শক্তিশালী ডিলার ও সার্ভিস নেটওয়ার্ক।

php glass

১৪ থেকে ১৬ মার্চ (শনিবার) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হচ্ছে পঞ্চম ঢাকা বাইক শো ২০১৯। যেখানে চোখ ধাঁধানো আয়োজন নিয়ে হাজির হয়েছে এসিআই মটরস-ইয়ামাহা।

ডিসপ্লে এবং অ্যাক্টিভিটি দু’ভাগে সাজানো এ আয়োজন। প্রথমবারের মতো ইয়ামাহার আপকামিং নতুন মডেলের টাচ্ অ্যান্ড ফিল এক্সপেরিয়েন্স নিতে পেরেছেন বাইকার এবং ক্রেতারা।

স্পোর্টস, টুরিং, অফ রোড, স্টাইল ও পাওয়ার এবং স্কুটার এই পাঁচটি ডিফারেন্ট সেগমেন্ট’র বাইক নিয়ে সাজানো এ আয়োজন নজর কেড়েছে বাইকপ্রেমীদেরই। এছাড়া ইয়ামাহা রাইডিং একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্পেশাল স্কিলড রাইডিং ট্রেনিং প্রোগ্রাম যা জাপান থেকে আগত বিশেষভাবে প্রশিক্ষিত ট্রেইনার পরিচালিত হয়েছে।

এ প্রশিক্ষণের মাধ্যমে বাইক চালানোর সময় সেফটি এবং অন্যান্য প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরা হয়েছে। বাইকপ্রেমীদের জন্য আরও ছিল টেস্ট রাইড, জিমখানা রাইডিং এবং আরও নানা আকর্ষণীয় আয়োজন।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন এসিআই মটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী, এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, বিজনেস ম্যানেজার রবিউল হক এবং ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর জান্নাতুল ফেরদৌস পিয়া।

শনিবার উপস্থিত থাকবেন ইয়ামাহার ব্র্যান্ড আম্বাসেডর তাসকিন আহমেদ এবং এসিআই মটরস ও ইয়ামাহা’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
এএটি

পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম
ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ মরদেহ উদ্ধার
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান


মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান