মার্সেলের নতুন লোগো উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেক কেটে মার্সেলের নতুন লোগো উন্মোচন, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: উন্মোচন করা হলো দেশের অন্যতম শীর্ষ স্থানীয় ইলেকট্রনিকস ব্র্যান্ড মার্সেলের নতুন লোগো। উন্মোচিত হলো সম্ভাবনার নতুন দিগন্ত। দেশের ইলেকট্রনিক্স পণ্যের জগতে শীর্ষস্থানে পৌঁছানোর লক্ষ্যে মার্সেলের এ নতুন যাত্রা।

php glass

বিশ্বব্যাপী ব্র্যান্ডিং একটি চ্যালেঞ্জিং কাজ। সেই চ্যালেঞ্জে জয়ী হতে সময়োপযোগী রোডম্যাপ এবং নতুন লোগো নিয়ে শুরু হলো আগামীর জয়যাত্রা। দ্রুত পরিবর্তনশীল ইলেকট্রনিক্স ব্যবসার নিয়ন্ত্রণ নিতে মার্সেলের এ যাত্রা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় কেক কেটে নতুন এ লোগো উন্মোচন করেন প্রতিষ্ঠানটির পরিচালক এসএম নূরুল আলম রেজভী, এস এম শামসুল আলম ও এস এম আশরাফুল আলম। এসময় দেশের সহস্রাধিক ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীর উপস্থিত ছিলেন। 

এছাড়া প্রতিষ্ঠানটির পরিচালক এস এম রেজাউল আলম, নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ‘লেটস এচিভ দ্য গোল টুগেদার’ স্লোগানে শুরু হয় মার্সেল পরিবেশক সম্মেলন-২০১৯’। সেখানে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীরা অংশ নেন। বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধনের পর কেক কেটে নতুন লোগো উন্মোচন করা হয়।

নতুন লোগো উন্মোচন করে এস এম আশরাফুল আলম বলেন, মার্সেল ইলেকট্রনিক্স জগতে একটি টর্নেডো। দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে মার্সেল। আমরা নতুনভাবে, নতুন উদ্যমে যাত্রা শুরু করলাম। আমাদের দৃঢ় বিশ্বাস খুব শিগগিরই ইলেকট্রনিক্স পণ্যের জগতকে নেতৃত্ব দেবে মার্সেল। সময় এখন মার্সেলের।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
ওএইচ/

ভোমরা বন্দরে শ্রমিকদের কর্মবিরতি
বেলজিয়াম আওয়ামী লীগের ইফতার মাহফিল
মাশরাফির নেতৃত্ব যোদ্ধার মতো: রোডস
ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করলেন সিএমপি কমিশনার
ইতিকাফকারীর করণীয় ও বর্জনীয়


কঙ্গোতে নৌকা ডুবিতে ৩০ জনের প্রাণহানি, নিখোঁজ ২০০
রাবিতে পুকুর সংস্কার ও সংরক্ষণের উদ্যোগ
হলি আর্টিজান মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ
‘২০০৩’ বাংলাদেশের ভুলে যাওয়ার মতো বিশ্বকাপ
দেশিদশে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ ক্যাশব্যাক