php glass

চট্টগ্রামে ন্যায্যমূল্যে মেট্রোপলিটন চেম্বারের পণ্য বিক্রি শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মহানগরের ছয়টি স্থানে শনিবার ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রি শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

চট্টগ্রাম: মহানগরের ছয়টি স্থানে শনিবার ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রি শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

সকাল ১১টা থেকে ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে কোতয়ালী, অক্সিজেন মোড়, বহদ্দারহাট, ষোলশহর দুই নম্বর গেইট, চকবাজার ও আগ্রাবাদ মেট্রোপলিটন চেম্বার কার্যালয়ের সামনে পণ্য বিক্রি শুরু হয়।
 
কোতোয়ালী মোড়ে এই কার্যক্রম উদ্বোধনের সময় সংগঠনের সভাপতি আব্দুস সালাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘দামের উর্ধ্বগতি ঠেকাতে এবং সাধারণ মানুষকে ন্যায্যমূল্যে নিত্যপণ্য সরবরাহ করতেই আমরা এই কার্যক্রম শুরু করেছি। আশা করি, বাজারে এর ইতিবাচক প্রভাব পড়বে।’

চেম্বারের ন্যায্যমূল্যের বিক্রয়কেন্দ্রে চাল ২৫, ছোলা ৩৮, মটর ২০, চিনি ৪৫, সয়াবিন তেল ৮৩ টাকা (১ লিটার), ১৬০ টাকা (২ লিটার) এবং ৪শ’ টাকায় (৫ লিটার) বিক্রি করা হচ্ছে।
 
একজন ক্রেতা সর্বোচ্চ পাঁচ কেজি চাল ও তেল এবং দুই কেজি করে অন্যান্য পণ্য কিনতে পারবেন।

মেট্রোপলিটন চেম্বারের প্রধান নির্বাহী এ এইচ এম স শামসুল মুক্তাদির জানান, প্রথম দিন সাধারণ মানুষের ভালো সাড়া পাওয়া গেছে। বিশেষ করে চাল ও তেল বেশি বিক্রি হচ্ছে।

এদিকে চট্টগ্রামের ব্যবসায়ীদের পুরনো সংগঠন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ রোববার থেকে নগরীর ৩১টি পয়েন্টে ভোগ্যপণ্য বিক্রি করবে বলে জানিয়েছেন সংগঠনের সচিব ওসমান গণি ।

বাংলাদেশ সময় ১৪৪৮ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১০

ksrm
বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু
কথাসাহিত্যিক শরদিন্দুর প্রয়াণ
কুমিল্লায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক
মুক্তিযোদ্ধা ক্লাবে জুয়ার আসর বসতো: র‌্যাব
চুয়াডাঙ্গায় আ. লীগ নেতা শফিকে কুপিয়ে জখম, আটক ৪


বগুড়ায় জুয়ার আখড়ায় পুলিশি অভিযানে আটক ১৫
শাহজালালে পায়ুপথে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক ১
ইউপি নির্বাচনে চেয়ারম্যান-মেম্বার পদে যোগ্যতার খবর গুজব
শেষ পর্যন্ত সাকিবের ব্যাটেই হাসলো বাংলাদেশ
ছিনতাইকারী ধরতে নদীতে ঝাঁপ নারীর, উদ্ধার করলেন ব্যাগও!