php glass

সেলিম গাফফার উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

উৎসবমুখর পরিবেশে উত্তরা ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রেসিডেন্ট পদে সেলিম গাফফার নির্বাচিত হয়েছেন। শনিবার সকালে ক্লাবের বার্ষিক সাধারণ সভা শুরু হয়। চলে আড়াইটা পর্যন্ত। দুপুর আড়াইটা থেকে সাড়ে ছয়টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঢাকা: উৎসবমুখর পরিবেশে উত্তরা ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রেসিডেন্ট পদে সেলিম গাফফার নির্বাচিত হয়েছেন।

শনিবার সকালে ক্লাবের বার্ষিক সাধারণ সভা শুরু হয়। চলে আড়াইটা পর্যন্ত। দুপুর আড়াইটা থেকে সাড়ে ছয়টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল থেকেই ক্লাবের সদস্যরা উপস্থিত হতে শুরু করেন। দিনব্যাপী কাবের এই বার্ষিক অনুষ্ঠানে সদস্য ও তাদের পরিবারবর্গ চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবান উপভোগ করেন।

ভোট গণনা শেষে রাত ১০টা ৩০ মিনিটে ফলাফল ঘোষণা করা হয়। সর্বাধিক ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সেলিম গাফফার। তিনি ৬৬২ ভোট পেয়েছন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. আবদুল্লাহ। তিনি ১৫৮ ভোট পেয়েছেন।  সভাপতি পদে অপর প্রার্থী মাসুদ খান পেয়েছেন ১১৬ ভোট ।

দশ জন কার্যনিবাহী সদস্যের মধ্যে সর্বাধিক ভোট পেয়েছেন নাসির উ. মাহমুদ। তিনি পেয়েছেন ৮১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মবিন পেয়েছেন ৮৩৮ ভোট। অন্যান্য সদস্যের মধ্যে লিয়াকত হোসেন মোঘল ৭৮৫, মাসুদ উল আলম বাপ্পি ৭৭৬, এমএ হাসান ৭৭৬,  রাকিব উদ্দিন আহমেদ রুমি ৭৩৩, ড. এম সাইদুর রহমান পরাগ ৭৩২, শফিকুর রহমান জন ৭৩১, আহমেদ শরিফ ৬৬৯ ও ঝর্ণা চৌধুরী ৬১১ ভোট পেয়েছেন

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি