php glass

এএমসিএলের (প্রাণ) ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এগ্রিকালচারাল মাকেটিং কোম্পানি লিমিটেড(এএমসিএল-প্রাণ) ২০০৯-২০১০ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ হারে লভ্যাংশ ঘোষণা করেছে।

ঢাকা: এগ্রিকালচারাল মাকেটিং কোম্পানি লিমিটেড(এএমসিএল-প্রাণ) ২০০৯-২০১০ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ হারে লভ্যাংশ ঘোষণা করেছে।

বৃহস্পতিবার ঢাকার বীরমুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টার কমপ্লেক্সে অনুষ্ঠিত কোম্পানির ২৫তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানি চেয়ারম্যান লেঃ কর্ণেল মাহ্তাবউদ্দিন আহ্মেদ (অবঃ), ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল আমজাদ খান চৌধুরী (অবঃ), উপ-ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী, পরিচালক সাবিহা আমজাদ, উজমা চৌধুরী, খন্দকার ফজলে রাব্বী, মোঃ ইলিয়াস মৃধা, আতিয়ুর রাসুল, চৌধুরী কামরুজ্জামান ও কোম্পানি সচিব মোঃ আবু কাউসার।
এছাড়া সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীগণ বিগত বছরগুলোতে কোম্পানির উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপরে প্রতি তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ব্যবসায় পরিচালনায় উন্নয়নের জন্য পরামর্শ দেন।

সভায় জানানো হয়, গত বছর বাজারে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও কোম্পানির করপূর্ব মুনাফা ২০০৯-২০১০ সালে ৫৩.৫৯ মিলিয়ন টাকা অর্জিত হয়েছে, মোট বিক্রয় ১২৮৪.০৭ মিলিয়ন টাকায় উন্নীত হয়েছে এবং মোট রপ্তানি হয়েছে ৪৪৬.৯৩ মিলিয়ন টাকা (নগদ সহায়তাসহ)।

বাংলাদেশ সময়: ২০০৫ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০

‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি