php glass

ব্রাহ্মণবাড়িয়ায় ‘রবি’ বিজয়ের কনসার্ট অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মৌলবাদীদের লাগাতার হুমকি সত্ত্বেও ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ‘রবি’ বিজয়ের কনসার্ট।

ব্রাহ্মণবাড়িয়া: মৌলবাদীদের লাগাতার হুমকি সত্ত্বেও ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ‘রবি’ বিজয়ের কনসার্ট।

উল্লেখ্য, গুণীজন সংবর্ধনা পরিষদ আয়োজিত এ কনসার্টকে  কেন্দ্র করে গত দু’দিন ধরে শহরে তীব্র উত্তেজনা বিরাজ করছিল। জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের অনড় অবস্থানের কারণে শেষ পর্যন্ত দিনব্যাপী এ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

এজন্য সম্ভাব্য অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়।

নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্যে প্রায় ৫০ হাজার দর্শকের উপস্থিতিতে জেলা প্রশাসক আবদুল মান্নান বেলা ১১টায় কনসার্টের উদ্বোধন করেন। এসময় তিনি মৌলবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য জেলাবাসীকে আহবান জানান।

গুণীজন সংবর্ধনা পরিষদের সভাপতি আবদুল বাসেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পুলিশ সুপার মুখলেছুর রহমান, সিভিল সার্জন ডা. শরফরাজ খান চেীধুরী, পরিষদের প্রধান উপদেষ্টা ডা.আশীষ চক্রবর্তী প্রমূখ।

বক্তারা বলেন, শত বাধা উপো করে বিজয়ের আনন্দকে ভাগাভাগি করে নিতে রবি বিজয়ের কনসার্টে হাজারো জনতার উপস্থিতি আবারো প্রমাণ করলো, কোনও প্রতিক্রিয়াশীল চক্র এ অঞ্চলে সাংস্কৃতিক চর্চাকে দমিয়ে রাখতে পারেনি, পারবেও না।
ব্রাহ্মণবাড়িয়াকে ভাটিবাংলার সাংস্কৃতিক রাজধানী উল্লেখ করে জেলা প্রশাসক আব্দুল মান্নান এবং পুলিশ সুপার মোখলেছুর রহমানসহ প্রশাসনের কর্তাব্যক্তিরা এ ধরনের আয়োজনকে ভবিষ্যতেও উৎসাহিত করার ঘোষণা দেন।

তারা বলেন, জনগণের ইচ্ছা আর প্রশাসনের দেওয়া কঠোর নিরাপত্তার কারণে শেষ পর্যন্ত পরাজয় হলো মৌলবাদী আস্ফালনের।

তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থায় বিজয়ের এ দিনব্যপী কনসার্টে নেচে গেয়ে স্টেডিয়ামে উপস্থিত হাজারো দর্শককে মাতিয়ে তুলেন ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু, মিলা, নির্ঝর, কেয়া, মুন, অপুসহ বিভিন্ন শিল্পী।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন দেবাশীস বিশ্বাস।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১০

কসবায় দুইটি ট্রেনের সংঘর্ষে নিহত ১০
আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী


মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর