php glass

মেধাবীদের পুরস্কৃত করলো ইসলামী ব্যাংক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এসএসসি ও এইচএসসি পর্যায়ে কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ নিজেদের ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

ঢাকা: এসএসসি ও এইচএসসি পর্যায়ে কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ নিজেদের ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

রোববার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের সাবেক প্রধান বিচারপতি সৈয়দ জে. আর মোদাচ্ছির হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহা. শামসুল হক।

অনুষ্ঠানে ব্যাংকের ডাইরেক্টর ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পুরস্কারপ্রাপ্ত ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এ বছর এসএসসি ও এইচএসসি পর্যায়ের ১৬৭ জন মেধাবী কৃতী সন্তানকে ১৮ লাখ ৭৭ হাজার টাকা পুরস্কার ও সনদপত্র দেওয়া হয়।

সৈয়দ জে. আর মোদাচ্ছির হোসেন বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ইসলামী ব্যাংকের এ পুরস্কার প্রদান তাদের শিা অর্জনে উৎসাহ ও প্রেরণা যোগাবে। শিার উন্নয়ন ছাড়া কোন দেশই সমৃদ্ধ দেশ হতে পারে না। শিার যথোপযুক্ত বিকাশ ঘটানোর মাধ্যমেই দেশের সার্বিক উন্নয়ন সম্ভব।

তিনি বলেন, শুধু ভালো ছাত্র হলেই চলবে না, ভালো মানুষও হতে হবে।

অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নানামুখী সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। আমাদের সকল কার্যক্রমই এদেশের মানুষের কল্যাণের জন্য, এদেশের মানুষকে সুদী ব্যবস্থা থেকে মুক্তির জন্য।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ইসলামী ব্যাংক এদেশের মানুষের মনন গঠন ও অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। আমরা কৃতী ছাত্র-ছাত্রীদের পুরস্কার প্রদানের মাধ্যমে তাদের উৎসাহিত করার জন্য কাজ করছি যাতে এ মেধাবীরা  দেশের ভবিষ্যতের জন্য কাজ করে যায়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০

‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি