php glass

সবুজ পৃথিবী গড়ার অঙ্গীকারে বসুন্ধরা গ্রুপের নতুন পণ্য ‘গ্রীন টিস্যু’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সবুজ পৃথিবী গড়ার শ্লোগান নিয়ে  দেশ ও মাতৃকার সেবায় বসুন্ধরা পেপার মিলস লি: বাজারে নিয়ে এসেছে বসুন্ধরা  গ্রুপের নতুন পণ্য ‘গ্রীন টিস্যু’।  

ঢাকা: সবুজ পৃথিবী গড়ার শ্লোগান নিয়ে  দেশ ও মাতৃকার সেবায় বসুন্ধরা পেপার মিলস লি: বাজারে নিয়ে এসেছে বসুন্ধরা  গ্রুপের নতুন পণ্য ‘গ্রীন টিস্যু’।   

দেশীয় কাচাঁমাল, অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত মান, ও অধিক শোষণ ক্ষমতাসম্পন্ন ‘পরিবেশ বান্ধব’ এই টিস্যু এখন থেকে বাজারে অত্যান্ত  সুলভ মূল্যে  পাওয়া যাবে বলে জানালেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান।

বুধবার বসুন্ধরা সিটিতে এ টিস্যুর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বসুন্ধরা গ্রুপের টেকনিক্যাল অ্যাডভাইজার টিআইএম লতিফুল হোসাইন, বসুন্ধরা পেপার মিলস লি. এর উপ-মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপনন) আমিনুল হক সরকার, দৈনিক কালের কণ্ঠের যুগ্ম সম্পাদক উপন্যাসিক ইমদাদুল হক মিলন, বিসিডিএল এর মহাব্যবস্থাপক মেজর মেহেদী প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মোস্তাফিজুর রহমান বলেন, বসুন্ধরা গ্রুপই দেশে প্রথম গ্রীন টিস্যু নিয়ে এসেছে। সারা বিশ্বে পরিবেশ দূষণের বিরুদ্ধে আন্দোলন  গড়ে উঠেছে যাতে বাংলাদেশও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সর্বত্র পরিবেশবান্ধব পণ্য উৎপাদন উৎসাহিত করা হচ্ছে। বসুন্ধরা গ্রুপ এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে চায় আর এর ধারাবাহিকতাই গ্রীণ টিস্যুর প্রয়াস।

এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

বক্তারা বলেন বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্যেই দেশ, মানুষ ও রুচির বিষয় মাথায় রেখে তৈরী ও বাজারজাত করা হয়। এ ক্ষেত্রে  সম্পূর্ণ পরিকল্পিত বসুন্ধরা আবাসিক এলাকাসহ বিভিন্ন পণ্যের পরিকল্পনা ও রুচির যে ছোঁয়া রয়েছে তার ভূয়সী প্রশংসা করেন তারা।

লতিফুল হোসাইন বলেন, টিস্যু এখন আর অভিজাত্যের পণ্য নয়, জনসাধারণের পণ্য।  টিস্যুকে সাড়া দেশে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার এ অসাধ্য কাজটি বসুন্ধরা গ্রুপ করে আসছে এক যুগ ধরে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের নির্দেশনায়  দেশ ও মানুষের জন্য মুনাফা নয় সেবার ব্রত নিয়ে বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্য তৈরি ও বাজারজাত করা হয় বলে তিনি জানান।

বাংলাদেশ সময ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০

ksrm
বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান:তদন্ত প্রতিবেদন ১৭ অক্টোবর
খোলা বাজারে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু টিসিবি’র
বকশীগঞ্জে বজ্রপাতে গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের মৃত্যু
গাজীপুরে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত


যমুনা গ্রুপে ১৫৩ পদে নিয়োগ
শৈলকুপায় সাপের ছোবলে ২ ভাইয়ের মৃত্যু
বাঁশির সুরে ঘুরছে জীবনের চাকা
আইসিসিবিতে পাঁচ দিনব্যাপী ফার্নিচার মেলা
রক্ত চলাচল বাড়িয়ে আরও বেশি অ্যাক্টিভ হতে