php glass

বৃহস্পতিবার আখাউড়া স্থলবন্দর ১ সপ্তাহের জন্য বন্ধ হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগরতলা বন্দর এলাকায় সড়ক মেরামতসহ অবকাঠামো উন্নয়ন কাজের জন্য আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম এক সপ্তাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার থেকে ১০ নভেম্বর পর্যন্ত বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া): আগরতলা বন্দর এলাকায় সড়ক মেরামতসহ অবকাঠামো উন্নয়ন কাজের জন্য আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম এক সপ্তাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার থেকে ১০ নভেম্বর পর্যন্ত বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

বুধবার থেকে এ বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার কথা ছিল। তবে দুই দেশের ব্যবসায়ীরা আলোচনার মাধ্যমে বুধবার সকাল আমদানি-রপ্তানি চালু রেখেছেন।

বন্দরের সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল বাংলানিউজকে বলেন, আগরতলার ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা হয়েছে। বুধবার সারাদিন তারা পণ্য আমদানি করতে সম্মত হয়েছেন।
 
আখাউড়া স্থলবন্দরের নোম্যানস ল্যান্ডে আগরতলা আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনে সাধারণ সম্পাদক মনিষ বিশ্বাস হাবুল বাংলানিউজকে বলেন, বালাদেশের পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনির আগরতলা সফর উপলক্ষ্যে সেখানকার সড়ক ও স্থলবন্দরের অবকাঠামো মেরামতের চলছে। বাংলাদেশের ব্যবসায়ীদের অনুরোধে আজ বন্দর চালু রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

ksrm
প্রকাশ্যে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’, হচ্ছে উদ্বোধন
মেহেরপুরে পুলিশি অভিযানে তিন নারীসহ আটক ৮
সক্ষমতা বাড়ছে বরিশাল বিমানবন্দরের
নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
ছোটপর্দায় আজকের খেলা


গাজীপুরে ‌‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
টাঙ্গাইলে ১৩৫ চিকিৎসকের পদ শূন্য
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ হস্তান্তর
নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ৭ সদস্যদের পদত্যাগ
সিলেটে মহাসড়কে ‘সাংকেতিক টোকেনে’ চলে অটোরিকশা!