ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের পক্ষে ভোট চাইতে মাঠে চিকিৎসকরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
রেজাউলের পক্ষে ভোট চাইতে মাঠে চিকিৎসকরা

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন চিকিৎসকরা।  

মঙ্গলবার (১৯ জানুয়ারি) নগরের একটি হোটেলে এ উপলক্ষে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

তিনি বলেন, চট্টগ্রামকে বিশ্বমানের শহর হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রীর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। চট্টগ্রামকে ঘিরে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। এ উন্নয়নযজ্ঞ অব্যাহত রাখতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে জয়ী করতে হবে।

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় এবং সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আখতার চৌধুরী সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির।  

এছাড়া সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. মোতাহের হোসেন চৌধুরী এবং ডা. মুশফিকুর রহমান চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa