ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনী প্রচারণায় বাধা, একদিনে ৩ অভিযোগ শাহাদাতের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
নির্বাচনী প্রচারণায় বাধা, একদিনে ৩ অভিযোগ শাহাদাতের

চট্টগ্রাম: পোস্টার ছিঁড়ে ফেলা এবং মাইক ভাঙচুরের অভিযোগ এনে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে পৃথক তিনটি অভিযোগ দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

শনিবার (১৬ জানুয়ারি) ডা. শাহাদাত হোসেনের পক্ষে তার একান্ত সচিব মারুফুল হক চৌধুরী অভিযোগ তিনটি জমা দেন।

নির্বাচন কমিশন সুত্রে জানা যায়, শনিবার ৬টি অভিযোগ জমা পড়েছে। এর মধ্যে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে তিনটি অভিযোগ জমা পড়ে।  

গত ৮ জানুয়ারি প্রচারণা শুরুর পর থেকে এখন পর্যন্ত মোট ২৪টি অভিযোগ এসেছে ইসি কার্যালয়ে। এরমধ্যে ৮টি অভিযোগই প্রধান দুই দলের মেয়র প্রার্থীর।

সর্বশেষ শাহাদাতের দেওয়া তিন অভিযোগে বলা হয়, নগরের ২৩ নম্বর পাঠানটুলি ওয়ার্ড, ২৫ নম্বর রামপুরা ওয়ার্ড এবং ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডে পোস্টার লাগানোর সময় তা ছিঁড়ে ফেলা এবং প্রচারণার সময় মাইক ভাঙচুর করা হয়েছে।  

অভিযোগের বিষয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত যেসব অভিযোগ পাওয়া গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এতে কোনো প্রার্থীর সংশ্লিষ্টতা থাকলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa