ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের গাড়িতে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের গাড়িতে হামলার অভিযোগ

চট্টগ্রাম: নির্বাচনী প্রচারে যাওয়ার সময় বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়িতে হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

 

শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নগরের হালিশহর থানার ঈদগাহ নয়াবাজার এলাকার রূপসা বেকারির সামনে হামলার শিকার হন বলে অভিযোগ করেছেন শাহাদাত।

বাংলানিউজকে শাহাদাত বলেন, ‘নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে এলাকার চিহিৃত আওয়ামী লীগ সন্ত্রাসীরা গাড়িতে হামলা চালিয়েছে। ওই সময় আমি গাড়িতে ছিলাম। গাড়ির পেছনের গ্লাস ভেঙে গেছে। প্রচারণার গাড়িতেও হামলা চালানো হয়েছে। ’ 

ঘটনার পরপরই রিটার্নিং কর্মকর্তাকে টেলিফোনে বিষয়টি জানিয়েছেন বলে জানান শাহাদাত।

শাহাদাত বলেন, ‘অবৈধ অস্ত্র উদ্ধার করতে কয়েকদিন ধরে প্রশাসনকে বলে আসছি। কিন্তু প্রশাসন শুনছে না। আওয়ামী সন্ত্রাসীরা ভয়ভীতি সৃষ্টির মাধ্যমে মানুষকে ভোটকেন্দ্রে না আসার জন্য পরিস্থিতি তৈরি করছে। ’ 

হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান শাহাদাত।

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক বাংলানিউজকে বলেন, তারা হামলা হয়েছে বললে-তো হবে না। থানায় আমি বারবার ফোন দিয়ে খবর নিয়েছি, বিএনপি কোনো অভিযোগ করেছে কি-না। তারা একটা জিডি পর্যন্ত করেনি।

তিনি বলেন, হামলা হলে তারা থানায় আসুক, অভিযোগ দিক। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa