ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলকে জয়ী করা চট্টলবাসীর নৈতিক দায়িত্ব: আহমদ হোসেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
রেজাউলকে জয়ী করা চট্টলবাসীর নৈতিক দায়িত্ব: আহমদ হোসেন

চট্টগ্রাম: একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে চসিক নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে জয়ী করা চট্টলবাসীর নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

তিনি বলেছেন, চট্টগ্রাম বীর সন্তানদের মাটি।

সারাদেশের মানুষ চট্টগ্রামকে বীর চট্টলা হিসেবে জানে। প্রধানমন্ত্রী একজন বীর মুক্তিযোদ্ধাকে চসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন।  

তাই একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে রেজাউলকে সম্মান জানিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে মেয়র পদে তাকে নির্বাচিত করা চট্টলবাসীর নৈতিক দায়িত্ব।

শুক্রবার (১৫ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে বাকলিয়া এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

রেজাউল করিম চৌধুরী বলেন, আধুনিক বাকলিয়া গড়তে বাকলিয়াবাসীকে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। আমি মেয়র নির্বাচিত হলে হোল্ডিং ট‌্যাক্স না বাড়িয়েই উন্নয়ন পরিকল্পনা সাজাব এবং আধুনিক সেবা নিশ্চিত করব।  

তিনি বলেন, বাকলিয়াবাসীকে অতীতে বিএনপি মিথ্যা স্বপ্ন দেখিয়ে ভোট নিয়ে গিয়েছিল। তারা এই এলাকাকে তাদের ভোট ব‌্যাংক বলেও দাবি করত। কিন্তু বাকলিয়ার উন্নয়নে তারা কিছুই করেনি। বাকলিয়ার মানুষ আর ধোকাবাজির ফাঁদে পড়বে না।  

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জলাবদ্ধতা এ এলাকার একটি চরম সমস‌্যা। রিভার ড্রাইভ রোড ও জলাবদ্ধতা নিরসনে চলমান মেগাপ্রকল্প সম্পন্ন হলে এ সমস‌্যার সুরাহা হবে।  

চট্টগ্রামের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটারদের নৌকায় ভোট দিয়ে রেজাউল করিমকে মেয়র নির্বাচিত করার আহ্বান জানান তিনি।  

এ সময় নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম, ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হারুন অর রশিদ, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. নূরুল আলম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আহমদ হোসেন, সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী শাহীন আকতার রোজী, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি প্রমূখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa