ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আর নেই 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আর নেই  মুক্তিযোদ্ধা আবদুল মান্নান

চট্টগ্রাম: স্যার আশুতোষ সরকারি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির কার্যকরি সভাপতি, কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি , পঁচাত্তর পরবর্তী চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি, বিশিষ্ট ব্যাংকার মুক্তিযোদ্ধা আবদুল মান্নান (৭০) আর নেই।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নগরের কাতালগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

 তিনি কোভিড আক্রান্ত হয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে ওঠার পর তিন দিন আগে হৃদরোগে আক্রান্ত হন।  

তার বড় জামাতা সমবায় কর্মকর্তা মো. তারেক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী , এক ছেলে ও তিন কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।  

মুক্তিযোদ্ধা আবদুল মান্নানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী , স্যার আশুতোষ সরকারি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক মুস্তফা নঈম, বোয়ালখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুল মোমিন, সহসভাপতি দীপেন চৌধুরী, সিরাজুল হক বাদশা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa