ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চমেক হাসপাতালের কর্মচারীকে দুদকে জিজ্ঞাসাবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
চমেক হাসপাতালের কর্মচারীকে দুদকে জিজ্ঞাসাবাদ

চট্টগ্রাম: বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরীর জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ব্লাড ব্যাংকের কর্মচারী তাকবির হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২৫ নভেম্বর) দুদক জেলা কার্যালয়-২ এর উপ-সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ করেন।

দুদক সূত্র জানায়, চমেক ব্লাড ব্যাংক থেকে রোগীদের বাগিয়ে নিয়ে যাওয়া হয় বেসরকারি কর্ণফুলী ব্লাড ব্যাংকে। যেখানে মূলত হাসপাতালের ব্লাড ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের শেয়ার রয়েছে। এছাড়া ব্লাড ব্যাংকটির নেতৃত্বে প্রভাবশালী এক চিকিৎসক নেতা রয়েছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন হাসপাতালের ওই কর্মচারী।  

দুদকের প্রায় ২ ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদে হাসপাতালের বিভিন্ন অনিয়মের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। একই সাথে তার লিখিত বক্তব্যও রেকর্ড করেন দুদকের অনুসন্ধান কর্মকর্তা মো. শরিফ উদ্দিন ও জিজ্ঞাসাবাদ টিম।

আগামীকাল চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের রক্ত পরিসঞ্চালন বিভাগের প্রধান ডা. তানজিলা তাবিব চৌধুরী, টেন্ডার শাখার প্রধান মঈনুদ্দিন আহমেদ ও তার স্ত্রী অফিস সহকারী কানিছ ফাতেমা এবং হিসাব বিভাগের কর্মকর্তা শাহজাহানকে জিজ্ঞাসাবাদ করবে দুদক।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa