ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্র মামলায় লিমনের জামিন, সহযোগীর নাকচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
অস্ত্র মামলায় লিমনের জামিন, সহযোগীর নাকচ

চট্টগ্রাম: নগর গোয়েন্দা পুলিশের হাতে আটকের পর কোতোয়ালী থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে জামিন দিয়েছেন আদালত।

বুধবার (২৫ নভেম্বর) মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত সাইফুল আলম লিমনের জামিন মঞ্জুর করেন।

 

একই আদালত সাইফুল আলম লিমনের সহযোগী সজল দাশের জামিন আবেদন নাকচ করেছেন।

আসামি পক্ষের আইনজীবী ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বাংলানিউজকে বলেন, কোতোয়ালী থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় সাইফুল আলম লিমনকে জামিন দিয়েছেন মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত। পুলিশের করা মামলা অনুযায়ী, অস্ত্র উদ্ধার করা হয়েছে সজল দাশের কাছ থেকে। লিমনের কাছে কোনো অস্ত্র পাওয়া যায়নি। আমরা জামিন শুনানিতে আদালতকে বিষয়টি জানালে আদালত লিমনকে জামিন দেন। তবে সজল দাশের জামিন আবেদন নাকচ করেছেন আদালত।  

৬ নভেম্বর ভোররাতে মেহেদীবাগ এলাকার বাসা থেকে সাইফুল আলম লিমনকে নিয়ে যায় সিএমপির উত্তর গোয়েন্দা বিভাগ। আদালত প্রাঙ্গণে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে মারধরের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছিল কিশোরগ্যাং লিডার হিসেবে আলোচিত ও সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে। জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পাওয়ায় সে মামলায় গ্রেফতার দেখানো হয়।  

গোয়েন্দা পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে সাইফুল আলম লিমনের দেওয়া তথ্যে তার সহযোগী সজল দাশের কাছ থেকে বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়। পরে এ মামলায় আসামি করা হয় সাইফুল আলম লিমন ও সজল দাশকে।

অস্ত্র মামলায় ৮ নভেম্বর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের আদালত সাইফুল আলম লিমনকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ ও তার সহযোগী সজল দাশকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

সাইফুল আলম লিমন ২০১৩ সালে সিআরবির জোড়া খুন মামলার অভিযোগপত্রভুক্ত আসামি। এ মামলায় লিমন জামিনে রয়েছেন বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa