ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটির সঙ্গে রবির সমঝোতা চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
সাদার্ন ইউনিভার্সিটির সঙ্গে রবির সমঝোতা চুক্তি 

চট্টগ্রাম: অনলাইন শিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিতকরতে সাশ্রয়ী মূল্যে ডেটা সুবিধা পেতে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবির সঙ্গে সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে সাদার্ন ইউনিভার্সিটি।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন সাদার্ন ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক ও সহকারী রেজিস্ট্রার ড. মোহাম্মদ সফিউল্লাহ মীর এবং রবির জেনারেল ম্যানেজার (কর্পোরেট বিজনেস) আরিফ আহমেদ চৌধুরী ও কি-একাউন্ট ম্যানেজার কায়সার হামিদ ফরহাদ।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।

এ চুক্তির আওতায় শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা ১৯৯ টাকায় (মেয়াদ- এক মাস) ৩০ জিবি দ্রুগতির ইন্টারনেট ডেটা সুবিধা পাবেন। এ সেবায় আগ্রহী শিক্ষার্থী, শিক্ষক ও অফিসারদের নিজ নিজ বিভাগীয় প্রধানদের মাধ্যমে ব্যবহৃত মোবাইল নম্বর রেজিস্ট্রার অফিসে প্রেরণের অনুরোধ জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa