ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ওলকচুর ভেতর ১৫ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
ওলকচুর ভেতর ১৫ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

চট্টগ্রাম: বাঁশখালী থানাধীন পুঁইছড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার তিনজনের মধ্যে দুইজন নারী রয়েছেন।

তারা ওলকচুর ভেতর লুকিয়ে ইয়াবা পাচার করছিলেন।  

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে বাঁশখালী থানা পুলিশের একটি টিম তাদের গ্রেফতার করে। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়েছে।  

গ্রেফতার তিনজন হলো- কক্সবাজার জেলার রামু থানাধীন ঈদগড় চরপাড়া এলাকার ছৈয়দ কাসিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া থানাধীন সোয়াজাইন্যা পাড়া এলাকার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়া থানাধীন সুতিপাড়া এলাকার উকিল আহম্মদের ছেলে মো. নাছির (৪০)।  

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, বাঁশখালী থানাধীন পুঁইছড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশল হিসেবে ওলকচুর ভেতর লুকিয়ে ইয়াবা নিয়ে যাচ্ছিলেন।  

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বাংলানিউজকে বলেন, গ্রেফতার তিনজনের বাড়ি কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে দুইজন নারী রয়েছেন। তাদের বিরুদ্ধে মাদকদব্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa