ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চাঁদাবাজির মামলায় জামিন পেলেন ভোলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
চাঁদাবাজির মামলায় জামিন পেলেন ভোলা

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি এহতেশামুল হক ভোলা।  

সোমবার (২৩ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাকলিয়া রাজাখালী এলাকায় এক ব্যক্তির কাছ থেকে ৫০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে এহতেশামুল হক ভোলার বিরুদ্ধে মামলা দায়ের হয়। এ মামলায় ১৫ অক্টোবর এহতেশামুল হক ভোলাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ।  

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেছিলেন, এহতেশামুল হক ভোলা একজন পেশাদার সন্ত্রাসী। মাহমুদা খানম মিতু হত্যা মামলাসহ আরও ১৮টি মামলার আসামি। ১০ মাস আগে কারাগার থেকে জামিনে বের হন এহতেশামুল হক ভোলা। মামলার খরচ জোগাতে চাঁদাবাজি করছিলেন।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাতে নিহত হন তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই হত্যায় অস্ত্র সরবরাহকারী হিসেবে আটক হন এহেতাশামুল হক ভোলা ও তার সহযোগী মো. মনির। তাদের কাছ থেকে পয়েন্ট ৩২ বোরের একটি পিস্তল উদ্ধার করা হয় যেটি মিতু হত্যায় ব্যবহৃত হয়েছে বলে পুলিশ দাবি করেছিল তখন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa