ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

৪০ লাখ টাকা আত্মসাৎ, কারাগারে প্রতারক জসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
৪০ লাখ টাকা আত্মসাৎ, কারাগারে প্রতারক জসিম

চট্টগ্রাম: কম্পিউটার ওয়ার্ল্ড নামে ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করার সুবাদে সেখান থেকে প্রায় ৪০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দায়ের হওয়া মামলায় মো. জসিম উদ্দিন খান নামে এক প্রতারককে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

সোমবার (২৩ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত জসিম উদ্দিন খানকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান বাদীপক্ষের আইনজীবী কানুরাম শর্মা।

কম্পিউটার ওয়ার্ল্ড নামে ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করার সুবাদে সেখান থেকে প্রায় ৪০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়েছিল মো. জসিম উদ্দিন খানের নামে। সেই মামলা তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মো. জসিম উদ্দিন খানের আদালতে প্রতিবেদন দেয়।

১১ নভেম্বর এ মামলায় পলাতক থাকা মো. জসিম উদ্দিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত।  

মো. জসিম উদ্দিন খান লক্ষ্মীপুর এলাকার হাতেম আলী খানের ছেলে। তিনি ম্পিউটার ওয়ার্ল্ড থেকে টাকা আত্মসাৎ করে নিজে কম্পিউটার ডিবিআইটি ভিলেজ ও ফাহাদ ইলেকট্রনিক নামে দুটি প্রতিষ্ঠান চালু করেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa