ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

গ্রাহকের টাকা নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন: রেজাউল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
গ্রাহকের টাকা নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন: রেজাউল

চট্টগ্রাম: চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আবাসিক গ্যাস সংযোগ ও বর্ধিত চুলার জন্য ২৫ হাজার গ্রাহকের কাছ থেকে টাকা জমা নিয়ে ৬ বছর ধরে ঝুলিয়ে রাখা হয়েছে। কোনো ধরনের সংযোগ দেওয়া হচ্ছে না।

 

তিনি বলেছেন, কি কারণে এই সংযোগ দেয়া হচ্ছে না তার কোনো স্পষ্ট বক্তব্য নেই কর্তৃপক্ষের। ২৫ হাজার গ্রাহকের টাকা নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করতে হবে। গ্রাহক হয়রানি করে সরকারের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা সহ্য করা হবে না।  

সোমবার (২৩ নভেম্বর) ষোলশহর কেজিডিসিএল অফিস চত্বরে কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের উদ্যোগে করোনা সচেতনতায় গণসংযোগ ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।  

রেজাউল বলেন, এক-একটি বাসা বাড়িতে, আবাসিক ভবনে, কল কারখানায় গ্যাস সংযোগ নেয়া বেশ ব্যয়বহুল। অনেক টাকা সরকারি খাতে জমা দিয়ে তারপর তারা এই সংযোগ পেয়েছে। করোনার এই সময়ে বকেয়ার কারণে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন না করে সেইসব গ্রাহক থেকে কিস্তিতে গ্যাস বিল আদায় করতে হবে।

তিনি বলেন, করোনা ভাইরাসের কোনো প্রতিষেধক এখনো আবিষ্কৃত হয়নি। নিজের সচেতনতা, মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণের ফলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব।  

অলিউল্লাহ হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেজিডিসিএল ঠিকাদার-গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি আলী নাওয়াজ।  

বক্তব্য দেন হানিফ হাওলাদার, প্রশান্ত বড়ুয়া, আব্দুল মালেক শেখ, ফরমান উল্লাহ অপু, আমজাদ হাসান রবিন, রোকসেদ চৌধুরী, শওকত হাওলাদার, বেলাল হোসেন, আওরঙ্গজেব বাবুল, কেজিডিসিএল সিবিএ সভাপতি মাকসুদুল রহমান হাসনু, সাধারণ সম্পাদক মো. আসলাম, কেজিডিসিএর কর্মচারী ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি জাবের আল খতিব, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এমআর/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa