ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা থেকে নিখোঁজের দুইদিন পর হালিশহর আবাসিক এলাকার এ ব্লক বাসস্ট্যান্ডের কাছে একটি ডোবা থেকে মো. মেহেরাজ ইসলাম আরিয়ান (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

মো. মেহেরাজ ইসলাম আরিয়ান ঢাকার নাখালপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। মো. মেহেরাজ ইসলাম আরিয়ান তার পরিবারের সঙ্গে পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকায় নানার বাসায় বেড়াতে এসেছিল।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পুুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, দুপুরে হালিশহর আবাসিক এলাকার এ ব্লক বাসস্ট্যান্ডের কাছে একটি ডোবা থেকে মো. মেহেরাজ ইসলাম আরিয়ান নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৭ অক্টোবর থেকে শিশুটি নিখোঁজ ছিল। তার পরিবার পাহাড়তলী থানায় সাধারণ ডায়েরি করেছিল।  

এএএম হুমায়ুন কবির বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

গত ২৭ অক্টোবর মেহেরাজ ইসলাম আরিয়ানের মা মারজান আক্তার পাহাড়তলী থানায় সন্তান নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন। এতে তিনি উল্লেখ করেন, ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেহেরাজ ইসলাম আরিয়ান কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ মিলছে না।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa