ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়িতে উন্নয়নকাজ পরিদর্শনে খাদিজাতুল আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
ফটিকছড়িতে উন্নয়নকাজ পরিদর্শনে খাদিজাতুল আনোয়ার ফটিকছড়ি উপজেলায় উন্নয়নকাজ পরিদর্শন করেন সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি

চট্টগ্রাম:  ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়নকাজ উদ্বোধন ও পরিদর্শন করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।


শনিবার (৮ আগস্ট) ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়ন ও নানুপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

 


এমপি খাদিজাতুল আনোয়ার সনি খিরাম বাজার হতে গামরীতলা সড়ক উন্নয়নের কাজ উদ্বোধন করেন। পরে তিনি নানুপুর ইউনিয়নের দৌলতমুন্সির হাট-আলহাজ্ব রফিকুল আনোয়ার এমপি সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন ও নানুপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্ট্রিট লাইট স্থাপন পরিদর্শন করেন।  


ঢালকাটা এলাকায় সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে নিজ বাড়িতে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে স্থানীয় বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন খাদিজাতুল আনোয়ার সনি।  


এসময় খাদিজাতুল আনোয়ার সনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। তিনি কোভিড-১৯ নিয়ে সরকারের নানান পদক্ষেপ ও সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে যে যার অবস্থান থেকে কর্মসূচি পালন করার আহ্বান জানান।


খাদিজাতুল আনোয়ার সনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দেওয়ার পর থেকে এই পর্যন্ত ফটিকছড়ির বিভিন্ন ইউনিয়নে রাস্তাঘাট সড়কের উন্নয়ন, স্কুল, মাদ্রাসা, মন্দির, মসজিদ, কবরস্থানসহ বিভিন্ন ইউনিয়নের সড়কের পাশে স্ট্রিট লাইটসহ নানান উন্নয়ন কাজ হাতে নেওয়া হয়েছে। আগামীতেও আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।


এসময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমউদ্দীন মুহুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক শাহেদুল আলম শাহেদ, সাবেক যুগ্ম আহ্বায়ক মাঈনুল করিম সাওকি, উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, নানুপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমানউল্লাহ, উপজেলা যুবলীগ নেতা শাহজাহান, ইউপি সদস্য মঈনুদ্দিন, ইউপি সদস্য কাশেম, ইউপি সদস্য তৌহিদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মিনার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল, নানুপুর লায়লা-কবির কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন, মিজান, হৃদয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এসকে/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa