ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

৩১৫০০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ট্রাকের হেলপার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
৩১৫০০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ট্রাকের হেলপার আটক ৩১৫০০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ট্রাকের হেলপার আটক।

চট্টগ্রাম: বিভিন্ন মালামাল নিয়ে কক্সবাজারের টেকনাফে যায় ট্রাক। ফেরত আসার সময় সেই ট্রাকে করে নিয়ে আসা হয় ইয়াবা।

এমন একটি ইয়াবার চালান ধরা পড়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে।  


৩১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি আটক করা হয়েছে ট্রাকের হেলপারকে। জব্দ করা হয়েছে ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি।


শুক্রবার (৭ আগস্ট) ভোরে নগরের বাকলিয়া থানাধীন তুলাতলী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করে হেলপারকে আটক করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান ট্রাক চালক।


আটক ট্রাকের হেলপারের নাম মো. আলাউদ্দীন (৪০)। তিনি কক্সবাজার জেলার রামু উপজেলার দক্ষিণ কুনিয়াপালং এলাকার মো. হোসেনের ছেলে।  


র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, বাকলিয়া থানাধীন তুলাতলী এলাকায় অভিযান চালিয়ে ৩১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।


র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান বাংলানিউজকে বলেন, ট্রাকে করে টেকনাফ থেকে চট্টগ্রাম শহরে নিয়ে আসা হচ্ছিল এসব ইয়াবা। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ট্রাক চালক পালিয়ে গেলেও হেলপার আলাউদ্দিনকে আটক করা হয়।  


তিনি বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি- চট্টগ্রাম থেকে বিভিন্ন মালামাল নিয়ে তারা টেকনাফ যায়। আসার পথে ইয়াবা নিয়ে আসে। দীর্ঘদিন ধরে তারা এসব কাজে জড়িত বলে স্বীকার করেছে।


বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa