সেই ট্রেন পরিচালকের বহিষ্কারের আদেশ প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি

walton

চট্টগ্রাম: পার্সেল ট্রেনে অবৈধ যাত্রী উঠতে বাধা দিয়ে উল্টো বহিষ্কার হওয়া ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ারের সাময়িক বহিষ্কারের আদেশ প্রত্যাহার করে নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

বুধবার (২০ মে) রাতে বাংলানিউজে 'পার্সেল ট্রেনে যাত্রী উঠতে বাধা দিয়ে বহিষ্কার হলেন ট্রেন পরিচালক!' শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর বৃহস্পতাবার (২১মে) দুপুরে এ বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, বখতিয়ারের সাময়িক বহিষ্কার আদেশটি প্রত্যাহার করে তাকে কাজে যোগদান করতে বলা হয়েছে।

সোমবার (১৮ মে) বিকেল তিনটায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে জামালপুরের উদ্দেশে ছেড়ে যাওয়ার সময় ট্রেনটি পাহাড়তলী স্টেশনে থামে।

এসময় কিছু যাত্রী অবৈধভাবে সেখানে উঠতে চায়। দায়িত্বরত ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ার ট্রেনে উঠতে অবৈধ যাত্রীদের বাধা দিলে সবাই একজোট হয়ে মারধর করেন তাকে।

এ ঘটনার পরপরই চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। ঘটনা তদন্ত না করেই তড়িঘড়ি করে পরেরদিন মঙ্গলবার (১৯ মে) ট্রেন পরিচালক মোহাম্মদ বখতিয়ারকে সাময়িক বহিষ্কার করা হয়।

মোহাম্মদ বখতিয়ার বাংলানিউজকে বলেন, বাংলানিউজে সঠিক সংবাদটি প্রকাশিত হওয়ায় আবার কাজে ফিরতে পারছি। অন্যথায় এ করোনা ভাইরাসের মধ্যে পরিবার নিয়ে অনেক কষ্ট করতে হতো। 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২১, ২০২০
জেইউ/এমআর/টিসি

৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক
করোনা প্রতিরোধের উপায় জানালেন ভারতের বিখ্যাত দুই ডাক্তার 
লেভারকুসেনকে হারিয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন


করোনা উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে ৩ জনের মৃত্যু
এসএসসি পরীক্ষায় ফেল করে আত্মগোপন, ৫ দিন পর উদ্ধার
রাঙ্গুনিয়া পুলিশ গেলো লকডাউনে, রোগী তখন শহরে
ভোটের ফল দ্রুত প্রকাশ করতে কিউআর কোড
মহাসড়কে চাঁদাবাজির অভিযোগে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন