বাকলিয়ায় মেয়র প্রার্থী রেজাউলের ফ্রি সবজি বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকলিয়ায় ফ্রি সবজি বিতরণ করেছেন মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী

walton

চট্টগ্রাম: নগরের  বাকলিয়ায় সাধারণ মানুষের মধ্যে ফ্রি সবজি বিতরণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

এ সময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে পুরো চট্টগ্রামে দুস্থ মানুষের জন্য আরশেদুল আলম বাচ্চুর এ ব্যতিক্রমধর্মী মানবিক উদ্যোগ যুব সমাজের জন্য রোলমডেল।

তিনি সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে সবার সম্মিলিত প্রয়াসে দেশ থেকে করোনা নির্মূলের আশা প্রকাশ করেছেন।

সোমবার (১৮ মে) বাকলিয়া ওয়ার্ডের কল্পলোক আবাসিক এলাকার প্রবেশমুখে সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চুর উদ্যোগে ‘ফ্রি সবজি বাজার’ থেকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ১৫০০ দুস্থ মানুষের মধ্যে ফ্রি মিষ্টি কুমড়া, লাউ, শসা, চিচিঙা, ঢেঁড়স, আলু, বাঁধাকপি ও দেড় হাজার ১৫০০ ডিম বিতরণ করা হয়।

ফ্রি সবজি বাজারের উদ্যোক্তা, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চুর সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি সবজি বাজার পরিচালনা করেন ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা রফিকুল আলম রুবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুস সাকিব, শওকত আলম, নাদিম উদ্দিন, ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা এম হাসান আলী, সুলতান মাহমুদ ফয়সাল, শাহাদাত হোসেন হীরা, ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল উদ্দীন রুবেল, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা আজিজুর রহমান, গিয়াস উদ্দিন, রাব্বি, আশিক, সাইফুজ্জামান আবির, রাব্বি, রুমেল, সুমন, ফাহাদ, সোহেল, রিপন, সাদ্দাম, আরজু, আমির, জিয়া, অপু, মিজবা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ১৯, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক
করোনা প্রতিরোধের উপায় জানালেন ভারতের বিখ্যাত দুই ডাক্তার 
লেভারকুসেনকে হারিয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন


করোনা উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে ৩ জনের মৃত্যু
এসএসসি পরীক্ষায় ফেল করে আত্মগোপন, ৫ দিন পর উদ্ধার
রাঙ্গুনিয়া পুলিশ গেলো লকডাউনে, রোগী তখন শহরে
ভোটের ফল দ্রুত প্রকাশ করতে কিউআর কোড
মহাসড়কে চাঁদাবাজির অভিযোগে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন