চীন থেকে এসেই নগরবাসীর পাশে মেয়র নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চীন থেকে এসেই নগরবাসীর পাশে মেয়র নাছির

walton

চট্টগ্রাম: চীন সফর শেষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ঢাকা থেকে সড়ক পথে চট্টগ্রাম পৌঁছান।ভয়াবহ ঘূর্ণীঝড় ‘বুলবুল’ মোকাবেলা ও মানুষের জানমাল রক্ষায় নগরবাসীর পাশে থাকতে তিনি সন্ধ্যা নাগাদ সরাসরি চট্টগ্রাম সিটি করপোরেশনের কন্ট্রোল রুমে উপস্থিত হন।

কন্ট্রোল রুমে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা, সচিব, প্রধান প্রকৌশলী, প্রধান রাজস্ব কর্মকর্তা ও তত্বাবধায়ক প্রকৌশলীসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে জরুরি বৈঠক করেন। মেয়র এসময় উপকূলীয় অঞ্চলের লোকজনদের নিরাপদ আশ্রয় স্থানে দ্রুত নিয়ে আসার বিষয়ে দিক-নির্দেশনা দেন। এছাড়া আশ্রিত লোকজনদের পর্যাপ্ত খাবারের ব্যবস্থা করার নির্দেশ দেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন এ বিষয়ে বাংলানিউজকে বলেন, শনিবার (৯ নভেম্বর) বেলা আড়াইটায় চীন থেকে ঢাকায় বিমানবন্দরে পৌঁছাই। চট্টগ্রাম বিমানবন্দর বন্ধ ঘোষণা হওয়ায় নগরবাসীর কথা চিন্তা করে দ্রুত সড়ক পথে চট্টগ্রামে রওনা দিই এবং সরাসরি করপোরেশনের কন্ট্রোল রুমে এসে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করি।

শনিবার (৯ নভেম্বর) দুপুরে চায়না ইস্টান এয়ারলাইন্স এর ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান আ জ ম নাছির উদ্দীন।

গত ৪ নভেম্বর মেয়র নাছির চায়না ওশান পার্কসহ চীনের বিভিন্ন গুরুত্বপর্ণ ও দর্শনীয় স্থান পরিদর্শনে যান। তার সঙ্গে ছিলেন চসিক প্রধান নিবার্হী মোহাম্মদ সামসুদ্দোহা, স্থানীয় সরকার বিভাগের সহকারী সচিব মো: এমদাদুল হক চৌধুরী, সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক ও ভূ-সম্পত্তি কর্মকর্তা এখলাচুর রহমান।
বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম সিটি করপোরেশন
সপ্তাহের শেষের দিকে টেকনাফ দিয়ে বর্ষা ঢুকবে দেশে
করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ৪ লাখ
উত্তরখানে  হাত-পা বাঁধা অবস্থায় নারীর মরদেহ উদ্ধার
জাফরুল্লাহর শারীরিক অবস্থার উন্নতি, তবে ঝুঁকিমুক্ত নন
 চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ১৫৬ জন  


ছয় দফা, শহীদের রক্তে লেখা
র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার করোনায় আক্রান্ত
৭ জুন বাঙালির মুক্তির সনদ ‘৬ দফা’ দিবস 
ছয় দফা আন্দোলন শুরু
ইতিহাসের এই দিনে

ছয় দফা আন্দোলন শুরু

করোনা মোকাবিলায় সরকারের মন্ত্রী-শীর্ষ কর্মকর্তাদের বৈঠক