php glass

শিক্ষা বোর্ডের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ।

walton

চট্টগ্রাম: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নিয়োগ পেয়েছেন বোর্ডের উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) নারায়ন চন্দ্র নাথ। শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ্রের সই করা এক প্রজ্ঞাপনে তাকে এ নিয়োগ দেওয়া হয়।

একই প্রজ্ঞাপনে বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করা মোহাম্মদ মাহবুব হাসানকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকায় বদলি করা হয়েছে।

নারায়ন চন্দ্র নাথ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস-বিসিএস ১৬তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ১৯৯৬ সালে শিক্ষা ক্যাডারে নিয়োগ পান।

চট্টগ্রামের আনোয়ারার সন্তান নারায়ন চন্দ্র নাথ বোর্ডের উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) হিসেবে দায়িত্ব পালনের আগে সরকারি কমার্স কলেজ, পটিয়া সরকারি কলেজ, বাকলিয়া সরকারি কলেজেসহ বিভিন্ন সরকারি কলেজে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এক প্রতিক্রিয়ায় নারায়ন চন্দ্র নাথ বাংলানিউজকে জানান, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করা কঠিন চ্যালেঞ্জ। এ পদে আমাকে মনোনীত করায় শিক্ষামন্ত্রী এবং শিক্ষা উপমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। সবার সহযোগিতায় সততা, স্বচ্ছতা এবং জবাবদিহিতার মধ্যে থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবো।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমআর/টিসি

মরুর বুকে বাঘের গর্জন
রহস্যঘেরা বিস্ফোরণ, চুলার ওপর এখনো তরকারি!
রাতে পেঁয়াজের ক্ষেত পাহারায় কৃষক!
বরিশাল আদালতের সহকারী সেরেস্তাদার সাময়িক বহিষ্কার
তামিম-মাশরাফির সঙ্গে ঢাকায় আফ্রিদি


জেনে নিন বিপিএলে কে কোন দলে
বিয়ের দাবি করায় নির্যাতনের শিকার মা-মেয়ে
‘কেউ হতাশ হবেন না, রাষ্ট্র সবার দায়িত্ব নিচ্ছে’
আঙ্কারায় শুরু হচ্ছে বাংলাদেশ-তুরস্ক অর্থনৈতিক কমিশন সভা
রাজধানীতে লিফটচাপায় যুবকের মৃত্যু