php glass

রাঙ্গুনিয়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙ্গুনিয়া আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক

walton

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ সালাম এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেছে।

গত ২৭ জুলাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সিরাজুল ইসলাম চৌধুরীকে সভাপতি ও ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে আবদুল মোনাফ সিকদার, লোকমানুল হক, রাখাল দাশ গুপ্ত, আবু জাফর, আবদুল কাইয়ুম, নজরুল কাদের, কুতুব উদ্দিন, আকতার কামাল চৌধুরী এবং লোকমান হোসেন তালুকদারকে সহ-সভাপতি করা হয়েছে। অন্যদিকে ইকবাল হোসেন, ডা. মো. সেলিম, ইকবাল হোসেন চৌধুরী মিল্টনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে।

এছাড়াও সুভাষ চন্দ্র বড়ুয়াকে আইন বিষয়ক সম্পাদক, জাফর ছালেক সিকদারকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, আবদুল জব্বারকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, কামাল উদ্দিন চৌধুরীকে ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, আবু তাহেরকে দফতর সম্পাদক, জসিম উদ্দিন তালুকদারকে ধর্ম বিষয়ক সম্পাদক, মো. এমরুল করিম রাশেদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, জসিম উদ্দিন শাহকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ইঞ্জি. প্রদীপ কুমার বড়ুয়াকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করা হয়েছে।

রেহেনা আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদক, করিম শাহকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, কাউছার নুর লিটনকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, মাস্টার খোরশেদকে শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, মো. ফারুখ আহম্মদ তালুকদারকে শ্রম বিষয়ক সম্পাদক, মোজাহেরুল ইসলাম তালুকদারকে সাংস্কৃতিক সম্পাদক, নিজাম উদ্দিন বাদশাকে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম তালুকদার বাদশা, জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, আরিফুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে। সহ দফতর সম্পাদক পদে আবদুল হালিম, সহ প্রচার সম্পাদক পদে মাহমুদুল হাসান বাদশা এবং কোষাধ্যক্ষ পদে ওমর ফারুখ চৌধুরী মনোনীত হয়েছেন।

কার্যকরি কমিটির সদস্য করা হয়েছে ড. হাছান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, আবুল কালাম, আবুল হাশেম মাস্টার, মোহাম্মদ আলী চেয়ারম্যান, মফজল আহমদ কন্ট্রাক্টর, নুর কুতুবুল আলম, এরশাদ মাহমুদ, চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, মুজিবুল ইসলাম সরফি, এম এ মান্নান চৌধুরী, আনিছুর রহমান চৌধুরী, গিয়াস উদ্দিন খাঁন স্বপন, আবদুর রহিম চৌধুরী, জসিম উদ্দিন মুন্সি, মাহবুবুল আলম, আবদুর রহিম, সিরাজুল করিম সিকদার, এম এ হান্নান চৌধুরী, সাজ্জাদুল ইসলাম খোকন, শেখর বিশ্বাস, মোহাম্মদ আলমগীর, সাইফুল ইসলাম চৌধুরী, মির্জা সেকান্দর, ইঞ্জি. মো. অলি, জামাল উদ্দিন মোস্তফা জাহাঙ্গীর, কাজী মো. জহুরুল ইসলাম, নজরুল ইসলাম স্বপন, শওকত বিন ইউনুছ, মঞ্জুরুল হক চৌধুরী, নুরুল হুদা, অ্যাডভোকেট নিখিল কুমার নাথ, মোবারক আলী, ইলিয়াছ কাঞ্চন চৌধুরী, সৈয়দ মো. আবুল মনসুর।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মোরশেদকে অব্যাহতি
‘লুপ লাইনের ত্রুটির কারণে উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা’
জাতীয় পুরস্কারের অর্থের পরিমাণ বাড়লো
বেরোবি ভিসি-রেজিস্ট্রারের সার্বক্ষণিক থাকার দাবি
ফেনীতে মাদকসহ আটক ১


আওয়ামীলীগের সম্মেলনে স্বাধীনতাবিরোধীরা আমন্ত্রণ পাবেন না
চার দিন পর খুলনা থেকে বাস চলাচল শুরু
কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত
‘প্রথম’র চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ
রোহিত-ধাওয়ানকে রেখেই দল ঘোষণা