php glass

পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে খুন, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত মো. নাহিদ।

walton

চট্টগ্রাম: নগরের খুলশী থানাধীন আমবাগান এলাকায় পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে যুবককে খুন করার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ নভেম্বর) সকালে ঢাকার মালিবাগ থেকে মো. সোহেল (২২) নামের ওই যুবককে গ্রেফতার করা হয় বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

তিনি বাংলানিউজকে বলেন, সোহেলের বাড়ি কুমিল্লার চান্দিনায়। সে পেশায় অটোরিকশার মিস্ত্রি এবং বর্তমানে নগরের আমবাগান এলাকায় থাকছে।

এর আগে রোববার (৩ নভেম্বর) রাতে আমবাগান মোড়ে একটি গ্যারেজে পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে মো. নাহিদ (২০) নামের এক যুবককে খুন করে তার বন্ধু। নাহিদ ওই এলাকার বাসিন্দা মো. আব্দুল্লাহর ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে নাহিদসহ কয়েক মিলে সোহেলকে মারতে যায়। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে একপর্যায়ে সোহেল নাহিদের পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেয়। গুরুতর আহত নাহিদকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি প্রণব চৌধুরী জানান, হত্যাকাণ্ডের পর রোববার রাতে চট্টগ্রাম থেকে ঢাকায় পালিয়ে যায় সোহেল। চট্টগ্রামে তাকে না পেয়ে খুলশী থানা পুলিশের একটি দল সোমবার সকালে ঢাকার মালিবাগে রাস্তা থেকে তাকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে সোহেল জানান, নাহিদ তার বন্ধু ছিল। শনিবার ঝাউতলা এলাকায় নাহিদরা মারামারি করতে গিয়েছিল। সে না যাওয়ায় রোববার রাতে নাহিদ কারণ জানতে চায়। এ নিয়ে কথা কাটাকাটির পর সোহেলকে মারধর করে নাহিদ। তখন সোহেল হাতে থাকা স্ক্রু ড্রাইভার দিয়ে নাহিদের পেটে আঘাত করে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
৩০০ ছুঁই ছুঁই, নতুন পেঁয়াজেও প্রভাব পড়ছে না দামে
বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক
হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে শিক্ষার্থী কমেছে ৭ সহস্রাধিক
ইরাকের সরকারবিরোধী বিক্ষোভে দেড় মাসে নিহত ৩২০  
ভান্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা আটক


মনের তৃষ্ণা বাড়িয়ে দিলেন লোকশিল্পীরা
স্বেচ্ছাসেবক লীগে শীর্ষ পদে আলোচনায় যারা
রাবিতে শিক্ষকদের দ্বন্দ্বের বলি হচ্ছেন শিক্ষার্থীরা
ভেনিসে ৫০ বছরের ইতিহাসে সর্বোচ্চ বন্যা, জরুরি অবস্থা 
ফতুল্লায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু