php glass

বিদ্যুৎ বিল বকেয়া: ৯ মামলা ও আড়াই লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকলিয়ায় ৯ মামলা, আড়াই লাখ টাকা জরিমানা

walton

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানা এলাকায় বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় ৯টি মামলা ও আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২১ লাখ ৩৭ হাজার ৫৪৪ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় রোববার নগরের বাকলিয়া এলাকায় ৯টি মামলা ও ৯টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান পরিচালনা করা হয় বাকলিয়ার সৈয়দশাহ রোড, ময়দার মিল মোড়, বৌ-বাজার খাজা হোটেল এলাকা, আফগান মসজিদ এলাকা, দেওয়ান বাজার ও চকবাজার এলাকায়।

বাকলিয়ায় ৯ মামলা, আড়াই লাখ টাকা জরিমানাএ সময় অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় চকবাজারের ডায়মন্ড মার্কেটের মালিক মো. আইয়ুবকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার।

উপস্থিত ছিলেন বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়ার নির্বাহী প্রকৌশলী শেখ কাওছার মাছুম, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. জালাল উদ্দীন, সহকারী প্রকৌশলী মো. আব্দুল মালেক, মাঈনুল আমীন খাঁন, মো. ফরিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী কাওসার আহমেদ, মো. রায়হানুর রহমান রোহেল, শাহ মো. কায়েস বিন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯

জেইউ/টিসি

ksrm
বেনাপোল বন্দরে ওয়ান ব্যাংকের এটিএম ও ব্যাংকিং বুথ চালু
নিয়মরক্ষার ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
বাজারে পেঁয়াজের সরবরাহ স্বাভাবিক রাখার আহ্বান
অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য
শিফট পদ্ধতিতেই জাবি ভর্তি পরীক্ষা শুরু রোববার


জি কে শামীমকে আদালতে নেওয়া হচ্ছে
জলবায়ু ক্ষতিপূরণের দা‌বিতে রাজপথে শিক্ষার্থীরা
জবির ‘ইউনিট ১’ এর ভর্তিপরীক্ষা সম্পন্ন
‘মেড ইন চায়না’ ট্রেলার: রাজকুমার ও মৌনীর বিনোদনের রসায়ন
প্রোফাইল পিকচার দেখেই বোঝা যায় ব্যক্তিত্ব!