সিআইইউতে ওপেন ডে বুধবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: বিপুল উৎসাহের মধ্য দিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউর) বুধবার (১৭ এপ্রিল) অনুষ্ঠিত হচ্ছে ২০১৯ সালের সামার সেমিস্টারের ‘ওপেন ডে’। নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

php glass

এদিন বেলুন উড়িয়ে ওপেন ডে’র উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। এতে উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। 

কর্তৃপক্ষ জানান, ওপেন ডে নিয়ে গত কয়েক দিন ধরে তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় সিআইইউতে চলছে নানা আয়োজন। এতে থাকছে আলাদা স্টল, স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সঙ্গে ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জবের তথ্য, স্কলারশীপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু। 

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’র অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।  

জানতে চাইলে উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, গুণগত শিক্ষার সঙ্গে চট্টগ্রামের মেধাবী শিক্ষার্থীদের সেতুবন্ধন রচনা করতেই এই ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

সিআইইউ ওপেন ডে কেবল নিছক কোনো আয়োজন নয়, এ যেন ছাত্র-শিক্ষক-শিক্ষাবিদ-অভিভাবকদের মিলন মেলা বলে তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯

জেইউ/টিসি

জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মূল্যায়নে কর্মশালা 
কা‌লিয়াকৈরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত
হবিগঞ্জে চা শ্রমিকদের কর্মবিরতি
জাউ ভাত খেয়ে বেঁচে আছেন খালেদা জিয়া: রিজভী
জকোভিচকে হারিয়ে ইতালিয়ান মাস্টার্স জিতলেন নাদাল 


পাঁচ নদীর দখল-দূষণ রোধে মাস্টারপ্ল্যান হচ্ছে
শেখ হাসিনাকে বরণ করতে অপেক্ষা করছে জাপান: রাষ্ট্রদূত
শ্রীমঙ্গলে চা মৌসুমের প্রথম নিলাম 
চার সংবাদমাধ্যমে জেলা পর্যায়ে সাংবাদিকতার সুযোগ
দেড়কেজি মুরগির দামে এক কেজি ফুলকপি