শোক দিবস

চাঁদাবাজি ঠেকাতে পুলিশের কাছে নগর আ’লীগ

654 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে চাঁদাবাজি ঠেকাতে গণমাধ্যম এবং পুলিশের শরণাপন্ন হয়েছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ।

চট্টগ্রাম: জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে চাঁদাবাজি ঠেকাতে গণমাধ্যম এবং পুলিশের শরণাপন্ন হয়েছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে নগর আওয়‍ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন কেউ চাঁদাবাজির শিকার হলে নগর আওয়ামী লীগের চার নেতা অথবা পুলিশকে জানানোর অনুরোধ করেছেন।

বিবৃতিতে জানানো হয়, চাঁদাবাজির বিষয়টি স্পর্শকাতর বিবেচনায় নগর আওয়ামী লীগ ইতোমধ্যে এ বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করেছে। সিএমপি কর্তৃপক্ষ সকল থানাকে চাঁদাবাজির বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দিয়েছে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

বিবৃতির সঙ্গে চার নেতার মোবাইল নম্বরও পাঠানো হয়েছে। এরা হলেন, সভাপতি-০১৭৩৩৯৯৯১৯০, সাধারণ সম্পাদক- ০১৭১৩১২০৪৬০, প্রচার ও প্রকাশনা সম্পাদক- ০১৭১৫৪০৬২৩৩ এবং কার্য নির্বাহী সদস্য- ০১৮১৯০৬৩৫৪০।

বিবৃতিতে বলা হয়, জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগ ১০ দিনব্যাপী কর্মসূচি বাস্তবায়নের ঘোষণা দিয়েছে। নগর আওয়ামী লীগ নিজ উদ্যোগেই কর্মসূচি আয়োজনের সার্বিক ব্যয়ভার বহন করবে।

বিবৃতিতে আরও বলা হয়, কর্মসূচি আয়োজনের নামে মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ কিংবা অঙ্গ-সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী বা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান যদি জনসাধারণের কাছ থেকে কোন ধরনের আর্থিক অনুদান দাবি করে তা দ্রুত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে অবহিত করার অনুরোধ করছি।
 
বিবৃতিতে দলের নাম ভাঙ্গিয়ে বা চাপ প্রয়োগ করে কেউ আর্থিক অনুদান দাবি করলে তা নিকটবর্তী পুলিশ প্রশাসনে অবহিত করার আহবান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ঘণ্টা, আগস্ট ০৭,২০১৪

Nagad
বান্দরবান হত্যাকাণ্ড: নিহত ৬ জনের দাহ সম্পন্ন
হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু 
আ. লীগকে বারবার ক্ষমতায় আনতেই ইসির যতো উদ্যোগ: ফখরুল
বন্ধ পাটকলগুলো আধুনিকায়ন করা হবে: প্রধানমন্ত্রী
করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩৬০


চট্টগ্রামেও কোরবানির পশু পরিবহন করবে ট্রেন
ঈদের আগেই বেতন-বোনাস দাবি শিক্ষক-কর্মচারীদের
ফিল্ড হাসপাতালে হাই ফ্লো-ন্যাসাল ক্যানোলা প্রদান
খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা